সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

অবিলম্বে ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারে অধিনে নির্বাচন দিতে হবে

Stuff
প্রকাশিত অক্টোবর ২৪, ২০২৩, ১১:৪০ অপরাহ্ণ
অবিলম্বে ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারে অধিনে নির্বাচন দিতে হবে

আওয়াজ ডেস্ক:: আওয়ামীলীগ সরকার হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করে দেশকে এখন দেউলিয়ার দিকে নিয়ে যাচ্ছে। তাদের হাতে দেশের মাটি ও মানুষ নিরাপদ নয়। তারা জনবিচ্ছিন্ন হয়ে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে ভয় পাচ্ছে। কারণ অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে তারা ভোট পাবে না। যতই টালবাহানা করা হোক না কেন আওয়ামীলীগের অধীনে এদেশে আর কোন নির্বাচন হবে না। তাই অবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে। অন্যতায় জনরোষের মূখে পালানোর পথ খোঁজে পাবে না। তাই চলমান যুগপৎ আন্দোলন সফল করতে আগামী ২৮ অক্টোবর মহাসমাবেশে সবাইকে সম্মিলিতভাবে যোগদান করতে হবে।
মঙ্গলবার বিকেলে নগরীর একটি হোটেলে আগামী ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত যৌথ সভায় বক্তারা এসব কথা বলেন।
সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় সভার প্রারম্ভে মহাসমাবেশ যোগদানের বিষয় নিয়ে নীতি নির্ধারণী বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী।
যৌথ সভায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, ড.এনামুল হক চৌধুরী ও আরিফুল হক চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.শাহরিয়ার হোসেন চৌধুরী ও আবুল কাহের চৌধুরী শামীম সহ সিলেট জেলা ও মহানগর বিএনপির সিনিয়ার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় সিলেট জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- হাজী শাহাব উদ্দিন আহমদ, শাহ জামাল নুরুল হুদা, একেএম তারেক কালাম, শহিদ আহমদ চেয়ারম্যান, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, শাহাব উদ্দিন আহমদ, গোলাম রব্বানী, সামিয়া বেগম চৌধুরী, সৈয়দ মিসবাহ উদ্দিন, ডাঃ নাজমুল ইসলাম, নজিবুর রহমান নজিব, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, মাহবুব কাদির শাহী, এড. হাসান আহমদ পাটোয়ারী রিপন, সিদ্দিকুর রহমান পাপলু, তাজরুল ইসলাম তাজুল, আনোয়ার হোসেন মানিক, এড. আবু তাহের, ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি, কোহিনুর আহমদ, আবুল কাশেম, মূর্শেদ আহমদ মুকুল, সৈয়দ সাফেক মাহবুব, এড. মোমিনুল ইসলাম মোমিন, নেওয়াজ বক্ত তারেক, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, শাকিল মোর্শেদ, শামীম আহমদ, এড. আল আসলাম মুমিন, তাসনিম শারমিন তামান্না, আব্দুর রহমান, আজিজুর রহমান, জালাল খান, মাহবুব আলম, শোয়াইব আহমদ সোয়েব, আফসার খাঁন, মনিরুল ইসলাম তুরন, কুমকুম ফাহিমা, ফজলে আহসান রাব্বী, দেলোয়ার হোসেন দিনার, আকবর হোসেন, সুমেল আহমদ চৌধুরী, রায়হান এইচ খাঁন, শামসুর রহমান শামীম, সুহেল ইবনে রাজা, দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, রাসেল আহমদ রানা,  জাহাঙ্গীর আলম জীবন প্রমুখ।