সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সামাজিক সংগঠনের মাধ্যমে তরুণ ও যুবকরা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে

Stuff
প্রকাশিত অক্টোবর ২১, ২০২৩, ০১:০৮ অপরাহ্ণ
সামাজিক সংগঠনের মাধ্যমে তরুণ ও যুবকরা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে

আওয়াজ প্রতিবেদক:: রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ এর এসিস্ট্যান্ট গভর্ণর, এশিয়ান টেলিভিশনের সিলেট প্রতিনিধি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ বলেছেন, বিভিন্ন ধরনের সামাজিক সংগঠনের মাধ্যমে তরুণ ও যুবকরা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে। প্রতিটি সামাজিক সংগঠন দেশের জন্য আশীর্বাদস্বরূপ। সামাজিক সংগঠনগুলোর মাধ্যমে সমাজের বৈষম্য দূর করা সম্ভব হবে। তিনি আরো বলেন, যুবক ও তরুণরা ঐক্যবদ্ধভাবে এলাকার উন্নয়নে কাজ করলে এলাকা ও দেশ সমৃদ্ধশালী হবে।

তিনি শুক্রবার (২০ অক্টোবর) বিকেল ৩টায় জকিগঞ্জের একটি কনফারেন্স হলে আর্ত-মানবতামূলক সংগঠন জাকির হোসেন চৌধুরী সেবা সংঘের উদ্যোগে সংগঠনের কানাইঘাট-জকিগঞ্জের ১৮টি ইউনিয়ন ও ২টি পৌরসভার শতাধিক সদস্যদের নিয়ে পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জাকির হোসেন চৌধুরী সেবা সংঘের সভাপতি শিপুল আমিন চৌধুরী’র সভাপতিত্বে তরুণ সংগঠক সুজন আহমেদ এর পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন কানাইঘাট ওয়েলফেয়ার সোসাইটি’র সভাপতি মোহাম্মদ আব্দুল গফুর, মোহনা সাহিত্য-সংস্কৃতি সংসদ এর উপদেষ্টা, কবি ও সাহিত্যিক আব্দুল কাহির, আরিয়ান সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান মুন্সি দেলওয়ার হোসেন, সমাজসেবী ও শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন। তরুণ সংগঠক আজহার হোসেন চৌধুরী।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মাস্টার মোহাম্মদ মতিউর রহমান, পরিচালক ইকবাল হোসেন আবু, ফয়ছল আহমদ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য ক্বারী মিলাদ আহমদ।