সিলেট ১১ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পুলিশ সুপার কতৃক এসআই সুহেল মাহমুদ পুরস্কৃত

Stuff
প্রকাশিত অক্টোবর ১৬, ২০২৩, ০৬:৩৯ পূর্বাহ্ণ
পুলিশ সুপার কতৃক এসআই সুহেল মাহমুদ পুরস্কৃত

আওয়াজ প্রতিবেদক:: দস্যুতা মামলার মূল রহস্য ২৪ ঘন্টার মধ্যে উদঘাটনের জন্য কানাইঘাট থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই(নিঃ)/ মোঃ সোহেল মাহমুদ পুরস্কার লাভ।

সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় কানাইঘাট থানার অফিসার ইনচার্জ জনাব গোলাম দস্তগীর আহমদ এর দিক নির্দেশনায় কানাইঘাট থানার মামলা নং- ১৯, তারিখ- ২৩/০৯/২০২৩খ্রিঃ, ধারা- ৩৯৪ দঃ বিঃ এর তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ)/ মোঃ সোহেল মাহমুদ এর বিচক্ষণতায় মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে মামলার ঘটনায় জড়িত মূল ছিনতাইকারী ১। গিয়াস উদ্দিন(২২), পিতা-এবাদুর রহমান, গ্রাম- রায়গড় (পার্ট), ২। সোহান(২০), পিতা-মৃত হোসেন আলী, গ্রাম- বিঞ্চুপুর, উভয় থানা- কানাইঘাট, জেলা -সিলেটদ্বয়কে লুন্ঠিত মালামাল সহ গ্রেফতার এবং মামলার মূল রহস্য উদঘাটন করায় মাননীয় পুলিশ সুপার, সিলেট মহোদয় মাসিক কল্যান সভায় এসআই(নিঃ)/ মোঃ সোহেল মাহমুদকে পুরস্কৃত করেছেন এবং থানার টিম ওয়ার্কের প্রশংসা করেছেন।

মামলার বাদী মাসুক আহমদ চৌধুরী (৪২), পিতা- মৃত আবুল ফারুক চৌধুরী, সাং- বিষ্ণুপুর, থানা- কানাইঘাট, জেলা- সিলেট গত ২৩/০৯/২০২৩খ্রিঃ তারিখ থানায় হাজির হইয়া অজ্ঞাতনামা ০৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগের মাধ্যমে জানান যে, গত ২৯/০৮/২০২৩খ্রিঃ তারিখ কানাইঘাট বাজারের ফ্লেক্সি লোডের ব্যবসা করিয়া ঐ দিন দিবাগত রাত অর্থাৎ ৩০/০৮/২০২৩খ্রিঃ তারিখ রাত ০০.৩০ ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় ব্যবসায়িক কার্যক্রম শেষে শপিং ব্যাগে করে ব্যবসায়িক লেনদেনের নগদ ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা এবং ফ্লেক্সি লোডের ০৭টি বাটন মোবাইল, ০২টি এ্যান্ড্রয়েড মোবাইল ও ১টি ট্যাব সহ সিএনজি যোগে তাহার বিষ্ণুপুরস্থ বাড়িতে ফিরছিলেন। বসত বাড়ির সন্নিকটে পৌছিয়া সিএনজি গাড়ি থেকে নামিয়া পায়ে হেঁটে বাড়ির ভিতরে প্রবেশ করার সময় অজ্ঞাত মুখোশদারী ব্যক্তিরা বাড়ির পুকুরের ঘাটের আড়াল হইতে বাহির হইয়া ছুরা ও লোহার পাইপ দিয়া আক্রমন করিয়া বাদীর সাথে থাকা শপিং ব্যাগ সহ টাকা, মোবাইল ফোন ও ট্যাব ছিনাইয়া নিয়া যায়। তখন বাদী বাঁধা দিলে ছিনতাইকারী কর্তৃক আঘাত প্রাপ্ত হন। বর্ণিত মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করে ঘটনার সময় ঘটনাস্থলে ফেলে যাওয়া ছিনতাইকারীর জুতার সূত্রধরে এসআই(নিঃ)/ মোঃ সোহেল মাহমুদ ও টিম কানাইঘাট থানার পুলিশ সদস্যরা মামলার ঘটনার মূল রহস্য উদঘাটন সহ আসামী গ্রেফতার ও মামলামাল উদ্ধার করায় মাননীয় পুলিশ সুপার, সিলেট মহোদয় তাহাকে পুরস্কৃত করেন।