সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শারদীয় উৎসবের ছোঁয়ায় রানওয়ে ম্যানিয়াক মডেল এজেন্সি

admin
প্রকাশিত অক্টোবর ৭, ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ণ
শারদীয় উৎসবের ছোঁয়ায় রানওয়ে ম্যানিয়াক মডেল এজেন্সি

যতদূর চোখ যায় কেবল কাশফুল আর কাশফুল। দিনের দিগন্ত জোড়া চনমনে রোদ, আকাশে কালো মেঘের আনাগোনা, পেঁজা তুলোর মতো সাদা মেঘের মানচিত্র, মাঝে মাঝে বৃষ্টির বেরসিক উৎপাত- এ হল শরৎকাল।
শরতের আকাশ, পাশাপাশি ঢাক ঢোল আর শাকের বাদ্যই বলে দেয় এসে গেছে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে পোশাকে শতভাগ বাঙালিয়ানা নিয়ে এই উৎসবকে রাঙাতে,হয়ে গেলো পূজোর ফটো শুট।
আয়োজক হিতাংশু দাস ইমন বলেন’রানওয়ে ম্যানিয়াক মডেল এজেন্সি’ একঝাঁক তরুণ তরুণী মডেলদের নিয়ে ভিন্ন ধরনের একটি ফটোশুট আয়োজন করে। ধর্ম যার যার উৎসব সবার, শিল্পীদের কাছে সবাই সমান। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ শারদীয় এ উৎসবে সবার বছর ঘুরে আসে আনন্দ। নতুন পোশাকে মডেলরা ইচ্ছে মতো পোজ দিচ্ছেন মনের মাধুরী মিশিয়ে,শুটে আসা তরুন মডেল সৈকত দাস বলেন, খুবই ভালো লাগছে কেননা নতুন রূপে ভক্তদের মন জয় করতে পারব ভিন্নভাবে। এ ভালোলাগা ভাষায় প্রকাশ করা যায় না। সবার জন্য রইল শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন। সাজ সজ্জার রুপকার ছিলেন আবির হাসান,ছেলেদের পাঞ্জাবি পোশাক গুলো‌র ডিজাইনার জাকারিয়া আহমেদ, জুয়েলারি সিলেট জড়োয়া হাউস,ছবির কারিগর জুবেল আহমেদ।
মডেল- আদি,পূর্বা, সৈকত,জয়া,মিতু,রুবেল,রাজ।
এজেন্সি-রানওয়ে ম্যানিয়াক মডেল এজেন্সি।