সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

উন্নয়নের মাইলফলকে নতুন মাত্রায় যোগহলো কোম্পানীগঞ্জের প্রত্যাশিত ফায়ার সার্ভিস ষ্টেশন

Stuff
প্রকাশিত অক্টোবর ৫, ২০২৩, ১১:৩৯ অপরাহ্ণ
উন্নয়নের মাইলফলকে নতুন মাত্রায় যোগহলো কোম্পানীগঞ্জের প্রত্যাশিত ফায়ার সার্ভিস ষ্টেশন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: আনুষ্ঠানিক উদ্বোধন হলো সিলেট কোম্পানীগঞ্জে প্রত্যাশিত ফায়ার সার্ভিস ষ্টেশন, ভোলাগঞ্জ -শাহআরেফীন রাস্তার উন্নয়ন কাজসহ বিভিন্ন কাজের উদ্বোধনসহ দিনব্যাপী ব্যস্হ সময় কাটালেন বৈদেশিক ও কর্মসংস্হান মন্ত্রী ইমরান আহমদ এম,পি । বৃহস্পতিবার ০৫ সেপ্টেম্বর সকাল ১০টায় ফায়ার সার্ভিস ষ্টেশন ভবন উদ্বোধন করে আয়োজিত আলোচনা সভার মাধ্যমে উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তরে অংশ নেন মন্ত্রী ইমরান।

এসময় মন্ত্রী বিভিন্ন অনুষ্ঠানে তার বক্তব্যে বলেন কোম্পানীগঞ্জের দীর্ঘদিনের আকাংখিত ফায়ার সার্ভিস এর বিষয়টি ঘুরপাক খাচ্ছিলো অবশেষে তা আজ বাস্তবে রুপ নিলেো।এতে জনসাধারণের আগুনে লাগা ঘরবাড়ি, বাজারঘাটে দূর্ঘঠনা প্রশমনে তাৎক্ষণিক উপকারে আসবে। তিনি দায়িত্বশীল আচরণের প্রতি কর্তব্যপালনে ফায়ার সার্ভিসের দায়িত্বশীলদের প্রতি যথাযথ থাকার আহবান জানান।
এদিকে মন্ত্রী ইমরান দুপুর ১২ টায় পশ্চিম ইসলামপুর, ভোলাগঞ্জ,শাহআরেফীন রাস্তার ২১০০ মিটার উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন।

উল্লেখ্য উক্ত রাস্তাটি দীর্ঘদিন ধরে খানা-খন্দকে প্রায়ই জনচলাচল অনুপযোগী হয়ে পড়ে। অবশেষে দূর্ভোগের ইতি টানতে রাস্তার কাজ শুরু হওয়ায় এলাকায় স্বহির হাওয়া বইছে। স্হানীয় বাসিন্দা ও উপজেলা যুবলীগ নেতা জুয়েল আহমদ তার প্রতিক্রিয়ায় বলেন উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মন্ত্রী ইমরান আহমদ বদ্ধপরিকর। তিনি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করে দ্রুত সময়ে ভোলাগঞ্জ শাহআরেফীন রাস্তার উন্নয়ন কাজ সমাপ্তকরণে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স পরিচালক ওয়াহিদুল ইসলাম, উপ-পরিচালক মনিরুজ্জামান, সহকারি পরিচালক শফিকুল ইসলাম ভূইয়া, উপ সহকারী পরিচালক খন্দকার সানাউল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, সহ সভাপতি হুমায়ন কবির মুছব্বির, ইউ/পি চেয়ারম্যান হাজী জিয়াদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, অখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা ও সাধারণ সম্পাদক তামান্না আক্তার হেনা, সাবেক ইউ পি চেয়ারম্যান শাহ জামাল, উপজেলা তাঁতী লীগের সভাপতি শের তারিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক আলা উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, যুবলীগ নেতা রাসেল আহমদ জুয়েল আহমদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর আলী ও সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীন, উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম, ও সাবেক সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান জামান রানা প্রমূখ।

এছাড়াও মন্ত্রী ইমরান আহমদ শিলেরভাঙ্গা-টুকের বাজার সড়কের আরসিসি সড়কের উদ্বোধন সহ ১৭টি শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে ১২৫ বান্ডিল ঢেউটিন, নগদ ৩ লক্ষ ৭৫ হাজার টাকা প্রদান করেন।