সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জৈন্তাপুরে এক মাসে কোটি টাকার চোরাই পণ্য জব্দ

Stuff
প্রকাশিত অক্টোবর ১, ২০২৩, ০৬:৫১ পূর্বাহ্ণ
জৈন্তাপুরে এক মাসে কোটি টাকার চোরাই পণ্য জব্দ

একমাসে জৈন্তাপুর থানা  পুলিশের অর্জন ও সার্বিক কার্যক্রম সংক্রান্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর ) রাতে জৈন্তাপুর মডেল  থানার কনফারেন্স রুমে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়। সময় জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো. তাজুল ইসলাম (পিপিএম) গত এক একমাসের  পুলিশের অর্জন ও সার্বিক কার্যক্রমের বর্ণনা দেন।

তিনি জৈন্তাপুর সীমান্তে চলমান চোরাচালান বিরোধী পুলিশের বিভিন্ন অভিযান সংক্রান্ত বিষয়ে সেপ্টেম্বর মাসের অগ্রগতি নিয়ে  সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেন।

এসময় উপস্থিত ছিলেন নবাগত অফিসার (তদন্ত) আল-আমিন ও সাব-ইন্সপক্টর শাহীদ মিয়াসহ পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

প্রেস-ব্রিফিংয়ে তিনি জানান, জৈন্তাপুর মডেল থানা পুলিশ সেপ্টেম্বর মাসে উপজেলার বিভিন্ন এলাকায় সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় গরু-মহিষ চিনি, মোবাইল, মাদক, ঔষধসহ নানা পণ্য আটক করে, যার বাজারমূল্য ৯৪ লাখ ৫৮ হাজার ৬ শ’ ৯৯ টাকা।

এসব অভিযানে বিশেষ ক্ষমতা আইনসহ মাদক এবং অন্যান্য ঘটনায় ২০টি মামলা দায়ের করা হয়েছে।  উদ্বার ও জব্ধকৃত ভারতীয় চিনি ১৯ হাজার ৫শ’ কেজি, গরু ৩১টি, মহিষ ৩২টি, চা-পাতা ৬ শ’ কেজি, মোবাইল ২৯৭ পিস, বিদেশী মদ-৩২ বোতল এবং ৬শ’ গ্রাম গাজা উদ্বার ও জব্দ করা হয়েছে।

মো তাজুল ইসলাম (পিপিএম) তাদের সহযোগিতা করার জন্য জৈন্তাপুর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ প্রিন্ট-ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক এবং জৈন্তাপুর মডেল থানার পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।

তিনি সীমান্তে চোরাচালান বিরোধী পুলিশের অভিযান অব্যাহত রাখাসহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতীতের মত ভবিষ্যতেও সাংবাদিক নেতৃবৃন্দসহ জৈন্তাপুর উপজেলার সকল সচেতন মহলের সহযোগিতা কামনা করেন।

বিজ্ঞপ্তি: