সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে ২২৪ বস্তা চিনি জব্দ, মোটরসাইকেলসহ গ্রেফতার ১

admin
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২৩, ১২:৪৪ অপরাহ্ণ
গোয়াইনঘাটে ২২৪ বস্তা চিনি জব্দ, মোটরসাইকেলসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাটঃ
সিলেট জেলার গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে ২২৪ বস্তা ভারতীয় আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি, একটি টিভিএস মোটরসাইকেলসহ একজন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যাক্তি উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাজীপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মো. মাহবুবুর রহমান (২৭)।
পুলিশ সূত্রে জানা যায়,শনিবার (২ আগস্ট) ভোররাতে গোয়াইনঘাট থানার এসআই জহিরুল ইসলাম পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দি গ্রামে অভিযান পরিচালনা করে  ইছামতী নদীরপার থেকে  পরিত্যক্ত অবস্থায় ৫০ কেজি ওজনের ১২১ বস্তা ভারতীয় চিনি আটক করেন। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চিনির মালিক বুগইলকান্দি গ্রামের নূরুল আমিনের ছেলে সজিব মিয়া(২৫) এবং মৃত হাবিব আলীর দুই ছেলে আকবর আলী (৫০) ও আমির আলী (৪২), উভয় পালিয়ে যেতে সক্ষম হয়। অপর দিকে, গোয়াইনঘাট থানার এসআই পিন্টু সরকার সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মধ্য জাফলং ইউনিয়নে অভিযান পরিচালনা করে রাধানগর বাজার থেকে  ৫০ কেজি ওজনের ৩ বস্তা ভারতীয় চিনি,  লাল কালো রঙের একটি  টিভিএস মোটরসাইকেল আটকসহ মো. মাহবুবুর রহমানকে আটক করেন।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম বলেন, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় সীমান্তে চোরাচালান রোধ, চোরাচালানের সহিত জড়িত অপরাধ ও চোরাচালানের সহিত জড়িত অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে গোয়াইনঘাট থানা পুলিশ গুরুত্বের সঙ্গে কাজ করছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানার এসআই জহিরুল ইসলাম ও এসআই পিন্টু সরকার সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে ১২৪ বস্তা ভারতীয় আমদানি নিষিদ্ধ চিনি, লাল কালো রঙের একটি  টিভিএস মোটরসাইকেল আটকসহ মো. মাহবুবুর রহমানকে আটক করেন। ধৃত আসামিসহ পালিয়ে যাওয়া আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।