সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কানাইঘাটে পরোয়ানাভূক্ত আসামীসহ প্রেফতার ১৩

admin
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২৩, ০৯:৫৭ পূর্বাহ্ণ
কানাইঘাটে পরোয়ানাভূক্ত আসামীসহ  প্রেফতার ১৩

কানাইঘাট প্রতিনিধি :
কানাইঘাটে ১০ জন পরোয়ানাভূক্ত আসামী ও নিয়মিত মামলার ০৩ জন আসামী সহ মোট ১৩ জন আসামীকে গ্রফেতার করেছে কানাইঘাট থানা পুলিশ।
সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিলেট জেলার কানাইঘাট থানা পুলিশের একটি আভিযানিক দল গত (০১ আগষ্ট) দিবাগত রাত ০১.৩০ ঘটিকার সময় সহকারী পুলিশ সুপার, জনাব অলক কান্তি শর্মা, কানাইঘাট সার্কেল মহোদয়ের দিক নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ জনাব গোলাম দস্তগীর আহমেদ এর নেতৃত্তে¡ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কানাইঘাট থানার অফিসার ফোর্স কানাইঘাট থানা এলাকায় গ্রেফতারী অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত আসামী ১। সাকিব (১৯), পিতা-বশির উদ্দিন, সাং-সোনাতনপুঞ্জি, ২| আনিছুল হক, পিতা-সুরুজ আলী, ৩| নছির আলী, পিতা-মৃত তয়াছির আলী, ৪| তাহেরা বিবি, স্বামী-আনিছুল হক সর্ব-সাং-বাউরভাগ ৩য় খন্ড, ৫| রোশনা বেগম(৬১), স্বামী-সানুহর আলী, পিতা-সুরুজ আলী, ৬. বিলাল আহমদ(৩২), পিতা-সানুহর আলী, উভয় সাং-মাদারপুর, ৭. ফাতেমা বেগম, স্বামী-শাহারউদ্দিন,  ৮. আনোয়ার হোসেন(২২), পিতা-শাহার উদ্দিন,  ৯. মোঃ শাহার উদ্দিন (৫৩), পিতা-শামছুল হক, ১০. মোঃ আকমল হোসেন(৫৪) পিতা-বীর মুক্তিযোদ্ধা মৃত রফিকুল হক, সর্ব সাং-বড়খেওড়, সর্বথানা-কানাইঘাট, জেলা-সিলেট’দেরকে গ্রেফতার করা হয় এবং অপর একটি অভিযানে বসতবাড়ী হইতে লোহার রড চুরির অপরাধে চোরাইমাল উদ্ধার সহ নিয়মিত মামলার আসামী ১। কামরুল বাশার (১৯), পিতা-শমসের আলম, সাং-নন্দিরাই, বর্তমানে-মহেষপুরের খলা (ভাসমান), ২। পারভেজ আহমদ (১৯), পিতা-আলাউর রহমান @ আলাই, সাং-মহেষপুরের খলা, উভয় থানা-কানাইঘাট, জেলা-সিলেট, ৩। সিদ্দিকুর রহমান (৬৫), পিতা-মৃত খোকন আলী, সাং-বরইউড়ি, থানা-দোয়ারা বাজার, জেলা-সুনামগঞ্জ, বর্তমানে-কানাইঘাট বাজার, থানা-কানাইঘাট, জেলা-সিলেট’দেরকে কানাইঘাট থানা এলাকা হইতে গ্রেফতার সহ সর্বমোট ১৩ (তের) জন আসামীকে গ্রেফতার করা হয়।