সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

লড়াই করেও পিছিয়ে গেল কিংস

admin
প্রকাশিত আগস্ট ১৫, ২০২৩, ০৫:০৩ অপরাহ্ণ
লড়াই করেও পিছিয়ে গেল কিংস

৪৫ মিনিটের খেলা শেষ। স্কোরলাইন গোলশূন্য। ইনজুরি সময় চার মিনিটের খেলা চলছে। তৃতীয় মিনিটে স্বাগতিক শারজাহ এফসি’র গোল। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্রাথমিক বাছাইয়ে সংযুক্ত আরব আমিরাতে শারজাহ এফসি’র বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস।

শক্তিমত্তায় বাংলাদেশের কিংসের চেয়ে শারজাহ এফসি অনেক এগিয়ে। খেলার শুরুতে নিয়ন্ত্রণ ছিল শারজাহ’র। কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকো ত্রিশ মিনিটের মধ্যে দুর্দান্ত দু’টি সেভ করেন। স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় খেলা শুরু হলেও আবহাওয়ায় আর্দ্রতা অনেক। রেফারি মিনিট দু’য়েকের কুলিং ব্রেক দেন।

কুলিং ব্রেক থেকে ফেরার পর কিংস কিছুটা খোলস থেকে বেরিয়ে আসে। আক্রমণ করে একটি কর্ণার আদায় করে। রবসন রবিনহোর কর্ণার থেকে ডরিয়েল্টনের হেডে পোস্টের একটু উপর দিয়ে যায়। ম্যাচের প্রথম ত্রিশ মিনিট কিংস শুধু রক্ষণেই ব্যস্ত ছিল। প্রথমার্ধের বাকি সময়টুকু গোছালো আক্রমণের চেষ্টা করেছে।

বসুন্ধরা কিংস যখন প্রথমার্ধে সমতা নিয়ে ড্রেসিং রুমে ফেরার মানসিক প্রস্তুতি নিয়েছিল। ঠিক সেই মূহুর্তে লুয়ান পেরেইরা গোল করেন। সংঘবদ্ধ আক্রমণ থেকে বক্সের মধ্যে বল পেয়ে প্লেসিংয়ে জিকোকে পরাস্ত করেন। প্রথমার্ধে কিংস একটি গোল হজম করলেও শক্তিশালী ক্লাবের বিপক্ষে ভালোই লড়াই করেছে।