সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ছাতকে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যুবক খু ন, আটক ১

admin
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২৩, ০৭:১৯ পূর্বাহ্ণ
ছাতকে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যুবক খু ন, আটক ১

ছাতকে সিনিয়রের কাছে সিগারেট চাওয়া নিয়ে দন্দে জুনিয়রের ছুরিকাঘাতে মোজান্মেল হোসেন মাসুম নামের এক যুবক মারা গেছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) রাতে অনুমান ৩ টায় সুরমা নদীর পাড়ে ছাতক সিমেন্ট ফ্যাক্টরির ট্রান্সপোর্ট এলাকায় এ ঘটনা ঘটেছে। ছুরিকাঘাতে নিহত মোজান্মেল হোসেন মাসুম (৪৩) পৌরসভার পুর্ব নোয়ারাই গ্রামের সাবেক মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমানের পুত্র।

স্থানীয় সুত্রে জানা গেছে, গভীর রাতে ছাতক সিমেন্ট ফ্যাক্টরির ট্রান্সপোর্ট এলাকায় মোজাম্মেল হোসেন মাসুমের কাছে সিগারেট চায় হোসাইন কবির (২৭)। মাছুম সিগারেট না দিয়ে চড় মেরে কবিরকে জুনিয়র সিনিয়রের কাছে সিগারেট চায় কতো বড় বিয়াদবি। এতে ক্ষিপ্ত হয়ে দুজনের মধ্যে বাধে বাকদন্ডিতা। এক পর্যায়ে মাসুম কবিরের উপড়ে চাকু দিয়ে হামলা করলে কবির মাছুমের চাকু চিনিয়ে নিয়ে মাছুমের উপড়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায়  লাফার্জ কারখানা এলাকা থেকে ছাতক পৌরসভার বাগবাড়ীর হুমায়ুন কবিরের পুত্র মো. হোসাইন কবির (২৭)কে আটক করে পুলিশ।
এদিকে, ছুরিকাঘাতে গুরুতর আহত মোজান্মেল হোসেন মাসুমকে ভোর রাতে ছাতক হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে রেফার্ড করলে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ছাতক থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আরিফুল আলম জানান, মরদেহ সুনামগঞ্জ মর্গে রয়েছে। ঘটনায় জড়িত প্রদান আসামীকে আটক করা হয়েছে।