সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আম্বরখানায় গ্রেফতার হওয়া তিন মাদক ব্যবসায়ী ৩ দিনের রিমান্ডে

admin
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২৩, ০৬:০৬ পূর্বাহ্ণ
আম্বরখানায় গ্রেফতার হওয়া তিন মাদক ব্যবসায়ী ৩ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার::
নগরীর আম্বরখানা এলাকা থেকে ১৫ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত এ তিন মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার সিলেটের সংশ্লিষ্ট আদালতে প্রেরণ করে পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডকৃতরা হচ্ছেন- সিলেটে জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মৃত মোজাম্মিল আলীর ছেলে মুহিবুর রহমান (৪০), সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাসেল আহমদ (৩২) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন (৩০)।
জানা গেছে, সিলেটে সম্প্রতি বেড়েছে চোরাকারবারিদের দৌরাত্ম্য। ভয়ংকর এ চক্রটি নিয়মিত সিলেটে অবৈধ পথে নিয়ে আসছে গরু, মহিষ, চিনি, কাপড় ও সিগারেটসহ বিভিন্ন দ্রব্য। এছাড়াও আনছে মাদক। যে কারণে প্রায় প্রতিদিনই সিলেটে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়ছে মাদকদ্রব্য। বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে নগরীর আম্বরখানা এলাকার পেট্রোল পাম্পের সামন থেকে উক্ত তিজনকে কয়েক হাজার পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে তাদের সঙ্গে নিয়ে পুলিশ অভিযান চালিয়ে মহানগরীর এয়ারপোর্ট থানার পীর মহল্লা আবাসিক এলাকার প্রভাতী ৪১/সি বাসা থেকে আরও ইয়াবা, মাদক বিক্রির ৫০ হাজার টাকা ও রশিদ বই জব্দ করে। এ অভিযানে মোট ১৫ হাজার ৬শ’ পিস ইয়াবা জব্দ করা হয়।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, বুধবার ইয়াবাসহ গ্রেফতার হওয়া তিনজনকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছিলো। আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তিনি বলেন- সিলেটে এর আগে আর এত বড় ইয়াবার চালান জব্দ করা হয়নি। এই চালান কে বা কারা নিয়ে এসেছে, আরও চালান এসেছে বা আসবে কি না এসব বিষয়ে তদন্ত চলছে। এছাড়া গ্রেফতারকৃতদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য বেরিয়ে আসবে। ইতোমধ্যে কিছু তথ্য মিলেছে। তবে তদন্তের স্বার্থে এখনই বলা যাচ্ছে না।