সিলেট ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নতুন নেতৃত্ব ৯ বছর পর হবিগঞ্জ জেলা যুবলীগে

admin
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২৩, ০৫:৫৮ পূর্বাহ্ণ
নতুন নেতৃত্ব ৯ বছর পর হবিগঞ্জ জেলা যুবলীগে

নিজস্ব প্রতিবেদক::
নয় বছর পর নতুন নেতৃত্ব পেল হবিগঞ্জ জেলা যুবলীগ। আবুল কাশেম চৌধুরী সভাপতি ও মঈন উদ্দিন চৌধুরী সুমনকে সাধারণ সম্পাদক করে নতুন নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল নতুন এ কমিটি অনুমোদন দেন।

কমিটির সভাপতি আবুল কাশেম চৌধুরী বানিয়াচং উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন জেলা যুবলীগের সাবেক কমিটিতে সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন।

জানা গেছে, সবশেষ ২০১৪ সালের ০৪ সেপ্টেম্বর যুবলীগ হবিগঞ্জ জেলা শাখার কমিটি হয়। পরে গত বছরেরে ১১ অক্টোবর সম্মেলন এবং নয় বছর পর নতুন কমিটি দিল কেন্দ্রীয় কমিটি।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ২০ জন প্রার্থী কেন্দ্রের কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছিলেন। তাদের মধ্যে সভাপতি পদে ১১ জন ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী নয়জন ছিলেন।

নতুন কমিটিতে সহ-সভাপতির পদ পেয়ছেন মোতাহের হোসেন রিজু, মো. শফিকুজ্জামান হিরাজ, প্রকৌশলী ওয়াহিদুজ্জামান বাবুল ও মো. আব্দুর রউফ মাসুক।

যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা ফয়সল ও মো. বদরুল আলম, সাংগঠিনক সম্পাদক ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, মো. মানিক মিয়া, মো. মামুন মিয়া এবং মহিবুর রহমান মাহী।

এছাড়া মো. শাহজাহান মিয়া ত্রাণ সম্পাদক, মো. আশরাফ উদ্দিন জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, মো. আরিফ ফয়সল খান এবং প্রকৌশলী আহমেদ ইবনে মুশফিককে সদস্য রাখা হয়।