সিলেট ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দারিদ্র্য ও দুর্নীতি মুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ———-গভর্নর রোটারিয়ান মতিউর রহমান

admin
প্রকাশিত আগস্ট ২৮, ২০২৩, ০৩:৩০ অপরাহ্ণ
দারিদ্র্য ও দুর্নীতি মুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন  ———-গভর্নর রোটারিয়ান মতিউর রহমান

রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের গভর্ণর প্রকৌশলী রোটারিয়ান মতিউর রহমান এমপিএইচএফ বলেছেন, মানুষের জীবন মান উন্নয়নের জন্য রোটারিয়ানরা নিজেদের অর্থ ও শ্রম দিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। দেশের মানুষের ভাগ্য উন্নয়ন ও দারিদ্র্য এবং দুর্নীতি মুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি আর বলেন, সেবার মনমানষিকতা নিয়ে অসহায় মানুষের পাশে দাড়ালে সমাজ উপকৃত হবে এবং দেশ এগিয়ে যাবে। তিনি রোটারিয়ানদের নিঃস্বার্থভাবে মানবকল্যাণে এগিয়ে আসার আহবান জানান।
তিনি রবিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় ৭টায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটির উদ্যোগে আয়োজিত গভর্ণর ক্লাব ভিজিট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান আলমগীর হোসেন আরএফএসএম এর সভাপতিত্বে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান জইন উদ্দীন। রোটারি ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান পিপি কবিরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এরিয়া এডভাইজার রোটারিয়ান পিপি এ কে এম শামসুল হক দিপু, জোনাল কোর্ডিনেটর প্রকৌশলী রোটারিয়ান পিপি এ এইচ আর রাব্বানী, ডিপুটি গভর্ণর পিপি মাহমুদ আলম এমপিএইচএফ, এ্যাসিস্টেন্ট গভর্ণর (এসাইন) ইঞ্জিনিয়ার রোটারিয়ান পিপি লিপু সিনহা, এ্যাসিস্টেন্ট গভর্ণর সাংবাদিক রোটারিয়ান পিপি শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ক্লাব এডভাইজার রোটারিয়ান পিপি কফিল উদ্দিন বাবলু, রোটারিয়ান সিপি এহিয়া আহমেদ পিএইচএফ, রোটারিয়ান পিপি আব্দুর রশিদ পিএইচএফ, আইপিপি রোটারিয়ান তফজ্জুল ইসলাম কিবরিয়া, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মো. দিলোয়ার হোসাইন পিএইচএফ, সেক্রেটারী রোটারিয়ান আব্দুল হেকিম, ট্রেজারার রোটারিয়ান জহিরুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মাহমুদ হোসেন আরিফ, রোটারি ক্লাব অব হিল টাউনের প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল্লাহ আল মামুন, রোটারি ক্লাব অব ইকো এর প্রেসিডেন্ট রোটারিয়ান ফারুক আহমদ, রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ এর প্রেসিডেন্ট শান্তি রানী সিনহা, রোটারিয়ান আলমগীর হোসেন, রোটারিয়ান দিদারুল ইসলাম, রোটারিয়ান আতিকুর রহমান, রোটারেক্ট ক্লাব অব সিলেট গ্রীণ সিটির প্রেসিডেন্ট তামান্না আক্তার, ফাস্ট লেডি রোটারিয়ান জাহেদা আক্তার রুমি, রোটারিয়ান নিলুফা আক্তার নিনা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
অনুষ্ঠান শেষে একটি স্কুলে লাইব্রেরী বুক সেলফ ও পানির ফিল্টার বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ। রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটিতে নতুন চার জন সদস্যকে রোটারি পিন পরিয়ে দেন প্রধান অতিথি রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের গভর্ণর প্রকৌশলী রোটারিয়ান মতিউর রহমান এমপিএইচএফ। অনুষ্ঠানে ক্লাবের ৮ জন রোটারিয়ান পল হেরিস ফেলো (পিএইচএফ) সদস্য পদ অর্জন করার জন্য প্রায় ৮ লক্ষ টাকা রোটারি ইন্টারন্যাশনাল এর ফান্ডে দেওয়ার ঘোষনা দেন। বিজ্ঞপ্তি