সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ড. আরিফের যোগদান

admin
প্রকাশিত জুলাই ১, ২০২৪, ০৮:০০ অপরাহ্ণ
নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ড. আরিফের যোগদান

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইইউবি) এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান পদে যোগদান করেছেন ড. আরিফ আহমদ। সোমবার (০১ জুলাই ২০২৪ খি.) সকালে এনইইউবি’র উপাচার্য প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাসের নিকট তিনি যোগদান করেন। এসময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার শাহজাদা আল সাদিক, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর লিয়াকত শাহ ফরিদী, পরিচালক (অর্থ ) অশোকরঞ্জন চৌধুরী, সিএসই বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক রথীন্দ্র চন্দ্র গোপ, একই বিভাগের সহকারী অধ্যাপক শাহাদাত হোসেন পারভেজসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
ড. আরিফ আহমদ এর আগে বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি, কুমিল্লায় কর্মরত ছিলেন। তার আগে তিনি লিডিং ইউনিভার্সিটি সিলেটে সহকারী অধ্যাপক পদে কর্মরত ছিলেন।
তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয়ের সিএসই বিভাগ থেকে স্নাতক স্নাতকোত্তর  ও পিইচডি ডিগ্রি অর্জন করেন। তাঁর পিএইচডি অভিসন্দর্ভের শিরোনাম ছিল “Synthesizing Natural Souding Speech in Bangla”.
তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয়ের সিএসই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. শহীদুর রহমানের তত্ত্বাবধানে পিএইচডি ডিগ্রি লাভ করেন। তিনি সিলেট নগরীর ইঙ্গুলাল রোড, কুয়ারপাড়ের বাসিন্দা।

For more information

আরো দেখুন|

Summary
নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ড. আরিফের যোগদান
Article Name
নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ড. আরিফের যোগদান
Description
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইইউবি) এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান পদে
Author
Publisher Name
sylheterawaz24
Publisher Logo