সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মঞ্জরুল ইসলামের মৃত্যুতে সিলেট সোসাইটি‘র শোক প্রকাশ

Md Tarek Jahan Chy tarek
প্রকাশিত জুন ২৫, ২০২৪, ০২:৫০ অপরাহ্ণ
সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মঞ্জরুল ইসলামের মৃত্যুতে সিলেট সোসাইটি‘র শোক প্রকাশ

সিলেটের বিয়ানীবাজার উপজেলার ৩নং দুবাগ ইউনিয়নের সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মঞ্জরুল ইসলাম আর নেই। গত ২৪জুন ২০২৪ খ্রি. তারিখে বিকাল আনুমানিক ২ ঘটিকার সময় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দীর্ঘদিন তিনি ধরে হার্টের সমস্যায় ভোগছিলেন।

তিনি তাঁর একমাত্র পুত্র, স্ত্রী, সহকর্মী, অসংখ্য ছাত্র—ছাত্রী, গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর এ আকস্মিক মৃত্যুতে সিলেট সোসাইটি‘র পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ শাহজাহান চৌধুরী, সেক্রেটারি মাওলানা আব্দুল করিম শিকদার এবং অর্থ সচিব এম. সাইফুর রহমান সহ সকল নেতৃবৃন্দ। এক শোক বার্তায় সিলেট সোসাইটির নেতৃবৃন্দ বলেন, শিক্ষক হিসেবে মঞ্জুরুল ইসলাম ছিলেন একজন অমায়িক লোক। তাঁর এ হৃদয় বিদারক মৃত্যুতে দেশ ও জাতি হারিয়েছে একজন মানুষ গড়ার কারিগর।

অত্র বিদ্যালয় স্থাপিত হয় ২০০১ সনে তার পরপরই ২০০৪ সনে মঞ্জরুল ইসলাম শিক্ষকতায় যোগদান করেন। তার পাঠদান শিক্ষার্থীদের কাছে খুব প্রিয় এবং সহজলভ্য ছিল। ছাত্র—ছাত্রীদের কাছে তিনি একজন জনপ্রিয় শিক্ষক ছিলেন। তাঁর গ্রামের বাড়ি রংপুর উপজেলার পীরগঞ্জে। সেখানে তাকে পারিবারিক ভাবে দাফন সম্পন্ন করা হয়।

আমরা তাঁর আত্মার মাগফিরাত কামনা করি, আল্লাহ যেন উনাকে জান্নাতবাসী করেন।