সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

হবিগঞ্জে স্ত্রীর প্রাণ কেড়ে নিলেন স্বামী

admin
প্রকাশিত আগস্ট ২৭, ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ণ
হবিগঞ্জে স্ত্রীর প্রাণ কেড়ে নিলেন স্বামী

হবিগঞ্জ প্রতিনিধি::
হবিগঞ্জের চুনারুঘাটে আকলিমা খাতুন (৩৫) নামে এক গৃহবধুর হাত-পা কেটে হত্যা করছেন সাবেক স্বামী মো. সুজন মিয়া। শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলার সোনাচং গ্রামে এ ঘটনা ঘটে।

চাঞ্চল্যকর এ হত্যাকান্ডে উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।এদিকে, পুলিশ অভিযান চালিয়ে গৃহবধুর স্বামী সুজন মিয়াকে আটক করেছে। আটককৃত সুজন মিয়া একই গ্রামের আহম্মদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় উপজেলার সোনাচং গ্রামে গৃহবধু আকলিমার সাথে তার সাবেক স্বামী একই গ্রামের সুজন মিয়ার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সুজন মিয়া উত্তেজিত হয়ে তাকে কুপিয়ে হাত-পা কেটে দেয়। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ সময় ওই গৃহবধুকে সিলেট নেয়ার পথে আউশ কান্দি নামক স্থানে মৃত্যু হয়।

এদিকে, খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এলাকাবাসীর সহযোগিতায় সুজন মিয়াকে আটক করে। নিহত আকলিমার মেয়ে তানজিনা আক্তার জানান, তার বাবা মাদকাসক্ত। প্রায়ই তিনি নেশা করে বাড়ি ফিরে তার মাকে নির্যাতন করতেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, ‘ওসমানীতে নিয়ে যাওয়ার সময় রাস্তায় গৃহবধু আকলিমা মারা যান। এ ঘটনায় তার স্বামী সুজন মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’