সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটের আওয়াজ পরিবারের পক্ষ থেকে সম্পাদকের ঈদ শুভেচ্ছা

admin
প্রকাশিত জুন ১৬, ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ণ
সিলেটের আওয়াজ পরিবারের পক্ষ থেকে সম্পাদকের ঈদ শুভেচ্ছা

 

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী, প্রিয় পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী—সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার,দৈনিক আমার সংবাদ ও দি ডেইলি পোস্ট পত্রিকার সিলেট ব্যুরো প্রধান রোটারিয়ান পিপি শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ
তিনি বলেন সব ভেদাভেদ ভুলে সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, একে অপরকে বুকে জড়ানোর দিন, ঈদুল আজহা। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এই উৎসব সবার মধ্যে গড়ে তোলে পারস্পরিক সৌহার্দ, ভ্রাতৃত্ববোধ, পরমতসহিষ্ণুতা ও সম্প্রীতি। ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে আত্মশুদ্ধির মাধ্যমে পবিত্র ঈদ-উল-আযহা সকলের জীবন আনন্দে পরিপূর্ণ করে তুলবে।।
সম্পাদক বলেন, আত্মত্যাগের মহান উৎসব হচ্ছে ঈদুল আযহা। এই পবিত্র দিনে আমরা আল্লাহপাকের নৈকট্য লাভের জন্য সচেষ্ট হই এবং হজরত ইবরাহিম (আ.) যে আত্মত্যাগ ও মহান আদর্শ পৃথিবীর বুকে স্থাপন করে গেছেন, তা অনুসরণের শপথ নিই।

ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা।
সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। সবাই নিরাপদে
আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সে কামনা করছি৷

ঈদ মোবারক