সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কানাডায় কানাইঘাট এসোসিয়েশন অব টরোন্টো এর আহ্বায়ক কমিটি গঠন

admin
প্রকাশিত মে ২৮, ২০২৪, ০৭:০৩ অপরাহ্ণ
কানাডায় কানাইঘাট এসোসিয়েশন অব টরোন্টো এর আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার :
প্রবাসী কমিউনিটির মধ্যে ঐক্যবদ্ধতা,একে অপরের পাশে দাড়ানো এবং যে কোন দূর্যোগে দেশের মানুষকে সহযোগিতার প্রত্যয় নিয়ে, গতকাল ২৭শে মে সোমবার বিকাল ৬ টায় রেড হট রেষ্টুরেন্টে, কানাডায় কানাইঘাট এসোসিয়েশন অব টরোন্টো-এর কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। কমিউনিটির প্রবীণ মুরব্বী আজির উদ্দিনের সভাপতিত্বে ও এডভোকেট কামরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৫ নং বড়চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা আবুল হোসেইন চতুলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং সাতবাক ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মঈন উদ্দিন মনই, বাংলাদেশ এসোসিয়েশনের সেক্রেটারি আনম ইউসুফ।
উক্ত সভায় টরোন্টোতে বসবাসরত কানাইঘাট উপজেলার শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে পরামর্শ মূলক বক্তব্য
প্রদান করেন।

কানাডায় কানাইঘাট এসোসিয়েশন অব টরোন্টো এর আহ্বায়ক কমিটি গঠন

সভা শেষে কামরুল ইসলাম এডভোকেট কে আহবায়ক আশরাফুজ্জামান সেবুল কে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহ্বায়ক শরিফ উদ্দিন নাহিদ, হাফিজ জয়নাল আবেদীন, সিদ্দীক আহমদ খান, ইফতেখার শাওন, কামরুল ইসলাম সুমন।
কানাইঘাট এসোসিয়েশন অব টরেন্টো এর আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের এসিস্ট্যান্ট গভর্ণর,সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক আমার সংবাদ ও দ্যা ডেইলি পোস্ট পত্রিকার সিলেট বিভাগীয় প্রধান রোটারিয়ান পিপি শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ। তিনি আশা প্রকাশ করেন নব নির্বাচিত কমিটির নেতৃত্বে কানাইঘাটবাসীর ঐক্যবদ্ধতা আর সুদৃঢ় হবে।