সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির শুকনা খাবার ও কোমল পানীয় বিতরণ

admin
প্রকাশিত এপ্রিল ২৭, ২০২৪, ১০:২৫ অপরাহ্ণ
সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির শুকনা খাবার ও কোমল পানীয় বিতরণ

অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে বিত্তবানদের এগিয়ে আসা উচিত : রোটারিয়ান বুলবুল

সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য, এশিয়ান টেলিভিশন’র স্টাফ রিপোর্টার রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ বলেছেন, রিকশাচালক, ভ্যানচালক, ভাসমান হকার- এ ধরনের শ্রমজীবী-মেহনতি মানুষদের চলমান তাপদাহে অনেক কষ্ট হচ্ছে। দেশে এখন হিট অ্যালার্ট চলছে। জনসাধারণকে রোদের মধ্যে বাইরে যেতে নিরূৎসাহিত করা হচ্ছে। কিন্তু জীবিকার তাগিদে এ মানুষগুলোর ঘরে বসে থাকার সুযোগ নেই। তাপদাহে মানুষগুলো যাতে একটু প্রশান্তি পান, সেজন্য সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটি শুকনা খাবার ও কোমল পানি বিতরণ করে যাচ্ছে। তিনি আরো বলেন, সামাজিক সংগঠনগুলো এধরনের সমউপযোগী কার্যক্রমের মাধ্যমে মানুষের পাশে দাড়ালে আল্লাহর নৈকট্য লাভ করা যাবে। সিলেট সোসাইটি সংশ্লিষ্ট দায়িত্বশীলরা নিজেদের অর্থ ও শ্রম দিয়ে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির শুকনা খাবার ও কমল পানীয় বিতরণ

তিনি শনিবার (২৭ এপ্রিল) বিকাল ৫টায় নগরীর আম্বরখানা পয়েন্টে পথচারী ও রিকশাচালকদের মাঝে সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির উদ্যোগে তীব্র গরমে সপ্তাহব্যাপী ২য় দিনে শুকনা খাবার ও কমল পানীয় বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জুনিয়র ইউনিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলকার নাইন সাইরাসের সভাপতিত্বে ও সদস্য সচিব তাওহিদ জাহান চৌধুরীর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য এডভোকেট সালেহ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কবি লিয়াকত আলী, কবি একে আজাদ খান, ট্রাফিক ইন্সপেক্টর নিহার রঞ্জন সিনহা, সিলেট সোসাইটির সভাপতি শাহজাহান চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন, শিব্বির আহমদ, জুনিয়র ইউনিটির যুগ্ম আহ্বায়ক তালহা জুবায়ের, গোলাম সরওয়ার জিহান, আব্দুল্লাহ আল রহিম, তথ্য সম্পাদক জুবের আহমদ সার্জন প্রমুখ।

For more information

আরো দেখুন|

Summary