সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির শুকনা খাবার ও কমল পানীয় বিতরণীর উদ্বোধন

admin
প্রকাশিত এপ্রিল ২৬, ২০২৪, ১০:৩০ অপরাহ্ণ
সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির শুকনা খাবার ও কমল পানীয় বিতরণীর উদ্বোধন

“ভালো কাজের মাধ্যমে ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব”: ডাঃ জহিরুল ইসলাম অচিনপুরি

সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের অন্যতম সদস্য, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডাঃ জহিরুল ইসলাম অচিনপুরি বলেছেন, মানব সেবা একটি ইবাদত, ভালো কাজের মাধ্যমে ও অসহায় মানুষদের পাশে দাড়িয়ে আমাদেরকে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। তিনি আরো বলেন, অরাজনৈতিক সংগঠন সিলেট সোসাইটি উপদেষ্টা, পৃষ্ঠপোষক ও সদস্যদের আর্থিক সহযোগিতায় ১২ বছর থেকে বিভিন্ন দুর্যোগে অসহায়দের পাশে দাড়িয়েছে। বিগত ৩ বছর থেকে ছিন্নমূল মানুষদের ১০টাকা অন্ন প্রজেক্ট চালুর মাধ্যমে দুপুরের খাবার পরিবেশন করছে যাহা সমাজে প্রশংসা কুড়িয়েছে।

 

তিনি শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৫টায় নগরীর কাজীটুলাস্থ আল-আমিন মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির উদ্যোগে তীব্র গরমে সপ্তাহব্যাপী শুকনা খাবার ও কমল পানীয় বিতরণীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য, এশিয়ান টেলিভিশন’র স্টাফ রিপোর্টার রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ বলেন, সামাজিক সংগঠনগুলো পৃষ্ঠপোষকতার অভাবে তাদের সামাজিক ও মানবিক কার্যক্রম মুখ থুবড়ে পড়ে। সিলেট সোসাইটি সংশ্লিষ্ট দায়িত্বশীলরা নিজেদের অর্থ ও শ্রম দিয়ে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। সবার সম্মিলিত সহযোগীতায় অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে সকল মানবিক বিত্তশালী সমাজসেবীদের সহযোগিতা কামনা করেন।

সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির শুকনা খাবার ও কমল পানীয় বিতরণীর উদ্বোধন

সিলেট সোসাইটির সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও জুনিয়র ইউনিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলকার নাইন সাইরাসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ মহসিন আহমদ, সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল করিম, তথ্য সম্পাদক জুবের আহমদ সার্জন।

সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির শুকনা খাবার ও কমল পানীয় বিতরণীর উদ্বোধন

বক্তব্য রাখেন, জুনিয়র ইউনিটির সদস্য সচিব তাওহিদ জাহান চৌধুরী, যুগ্ম আহ্বায়ক তালহা জুবায়ের, গোলাম সরওয়ার জিহান, আব্দুল্লাহ আল রহিম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালাম পাক থেকে তেলাওয়াত করেন মাদরাসার ছাত্র হাফিজ আনহার আহমদ, দোয়া পরিচালনায় করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা রাশিদ আহমদ।

For more information

আরো দেখুন|