সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট সোসাইটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
প্রকাশিত এপ্রিল ২১, ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ণ
সিলেট সোসাইটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আর্তমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন সিলেট সোসাইটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর লামাবাজারস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সিলেট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজনীতিবীদ ও সিলেট সোসাইটির উপদেষ্টা গাজী মোহাম্মদ জাফর সাদেক (কয়েছ গাজ)।

 

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট সোসাইটির ফ্রান্স শাখার সভাপতি ও ইউরোপীয় ইউনিয়নের কো-অর্ডিনেটর জাফর খলিলুল্লাহ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য এশিয়ান টেলিভিশেনের স্টাফ রিপোর্টার রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ, সোসাইটির উপদেষ্টা, মায়াবন সাহিত্য ও সংস্কৃতি পরিষদের চেয়ারম্যান একে আজাদ খান, সুপ্রীম কোর্টের আইনজীবি সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য এডভোকেট সালেহ চৌধুরী, অগ্রণী ব্যাংকের সাবেক এজিএম আনোয়ার হোসেন, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অবঃ সালমা নরুন নাহার, জামেয়া দারুল ফালাহ’র প্রিন্সিপাল হযরত মাওলানা শিব্বির আহমদ, সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য অহিদ আহমেদ তালুকদার, দশ টাকায় অন্ন প্রজেক্টের চেয়ারম্যান রোটারিয়ান ডাক্তার কামরুল ইসলাম।

সিলেট সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আবদুল করিম শিকদারের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট সোসাইটির জুনিয়র ইউনিটের আহবায়ক জাহিদ জাফর। আরও বক্তব্য রাখেন, সিলেট সোসাইটির প্রচার সম্পাদক এম এ ওয়াহিদ চৌধুরী, সাহিত্য সম্পাদক মাহফুজ আহমদ কবির, সাংবাদিক জুবের আহমেদ সার্জন। এছাড়াও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম, সিলেট সোসাইটির সাংগঠনিক সম্পাদক হাজী আবু সুফিয়ান, সমাজসেবা সম্পাদক এম এ রায়হান আহমদ, আইন বিষয়ক সম্পাদক আছাদ উদ্দিন, আপ্যায়ন সম্পাদক আব্দুল কাদির, জুনিয়র ইউনিটের যুগ্ম আহবায়ক তাওহীদ জাহান, যুগ্ম আহবায়ক মোস্তফা জামাল মাহাদী।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জুনিয়র ইউনিটের সদস্যের সনদ প্রদান করা হয় এবং তাঁরা তাদের সন্তুষ্টি অনুভুতি প্রকাশ করেন। সভায় আগামী তিন বছরের জন্য অসহায়, ছিন্নমূল মানুষের খাবারের খসড়া বাজেট উপস্থাপন করেন দশ টাকায় অন্ন প্রজেক্টের চেয়ারম্যান রোটারিয়ান ডাক্তার কামরুল ইসলাম। পরিশেষে মোনাজাত ও খাবার আয়োজন করা হয়।