সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মিনহাজ চৌধুরী রাসেলকে সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সংবর্ধনা প্রদান

admin
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ণ
মিনহাজ চৌধুরী রাসেলকে সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সংবর্ধনা প্রদান

মিনহাজ চৌধুরী রাসেলকে সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সংবর্ধনা প্রদান


সাংবাদিকরা দেশের উন্নয়নে
সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন
—————-মিনহাজ চৌধুরী রাসেল

সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল) মিশিগান চাপ্টারের সেক্রেটারি মিনহাজ চৌধুরী রাসেল ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সিলেট নগরীর তালতলাস্থ মাহমুদ শাহ শপিং সেন্টারে সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার কার্যালয়ে আসলে, তাকে ফুলেল শুভেচ্ছা জানান পত্রিকার সম্পাদক ও প্রকাশক, এশিয়ান টেলিভিশনের সিলেট প্রতিনিধি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ সহ পত্রিকায় কর্মরত সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এসময় মিনহাজ চৌধুরী রাসেল পত্রিকার কার্যালয়ের কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, এ পেশায় যেমন ঝুঁকি রয়েছে, তেমনি সম্মানও রয়েছে। অনেক সময় তাদেরকে বিভিন্নভাবে মামলা-হামলা সহ নির্যাতনের স্বীকার হতে হয়। তারপরও সাংবাদিকরা দেশের উন্নয়নে সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তারা দেশ ও জনগণের কল্যাণের জন্য কাজ করে থাকেন।
তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের মানুষের সুখ-দুঃখ, সম্ভাবনা ও সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন সাংবাদিকদের প্রতি আহবান জানান।

For more information

আরো দেখুন|