সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কানাইঘাট সমিতি সিলেট মহানগর এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

admin
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৮:৩১ অপরাহ্ণ
কানাইঘাট সমিতি সিলেট মহানগর এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

কানাইঘাট সমিতি সিলেট মহানগর এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন


কানাইঘাট সমিতি সিলেট মহানগর সিলেট এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারী) সিলেট নগরীর দরগা গেইটস্থ শহীদ সোলেমান হলে সিলেটে অবস্থানরত কানাইঘাটের বাসিন্দা প্রায় দুই শতাধিক বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতে দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়। বিকাল ৪টা থেকে অনুষ্টিত সাধারণ সভাটি শেষ হয় রাত ৮ টায়।
আহ্বায়ক কমিটির আহ্বায়ক আলতাফুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জাকারিয়ার পরিচালনায় সভায় কমিটির সভাপতি নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, সিনিয়র সভাপতি হাজী আব্দুর রহিম, সহ-সভাপতি অধ্যাপক হেনা সিদ্দীকি, সহ-সভাপতি মো: জাকারিয়া, সাধারণ সম্পাদক এ.কে, এম বদরুল আমীন হারুন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াহিয়া, অর্থ সম্পাদক মো. আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো. আব্দুস সাত্তার, প্রচার ও গণসংযোগ সম্পাদক সাংবাদিক রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ, সমাজকল্যান সম্পাদক অধ্যাপক মো. আব্দুর রহিম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো. লুৎফুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক আব্দুল হালিম সাগর, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. মামুুনুর রশিদ, মহিলা সম্পাদিকা নাসিমা আক্তার চৌধুরী, সম্মানিত সদস্য নির্বাচিত হন, মো: আলতাফুল হক, এডভোকেট মাসুক আহমদ চৌধুরী, এডভোকেট আনসারুজ্জামান, এডভোকেট এ. এফ. এম. নজরুল ইসলাম, এ.কে.এম সামছুন নুর, সাংবাদিক মোঃ শুয়েবুল ইসলাম, নুর উদ্দিন চৌধুরী।
অনুষ্টানে বক্তব্য রাখেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম,এ হান্নান, ডাক্তার জাকারিয়া মানিক, মতিউর রহমান,এডভোকেট মাসুক আহমদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান মামুন রশীদ, সমাজসেবী মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, সারওয়ার ফারুকী, সালেহ আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন সহ সংগঠনের সদস্যবৃন্দ।
এর পূর্বে সমিতির সদস্য হতে সিলেটে বসবাসরত কানাইঘাটের সর্বসাধারণকে সদস্য হওয়ার জন্য আহবান জানিয়েছিলেন সমিতির আহবায়ক আলতাফুল হক ও সদস্য সচিব মো: জাকারিয়া। সমিতিতে যারা সদস্য হননি, সাধারণ সভা চলাকালিন সময় পর্যন্ত সমিতির নির্ধারিত ফি দিয়ে অনেকে সদস্য পদ লাভ করেন। সাধারণ সভা শেষে নব গঠিত কমিটির গঠনের মধ্যে দিয়ে আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
কানাইঘাট সমিতি’সিলেট মহানগর ২০০০ সালে প্রতিষ্টার পর থেকে বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। বিগত কয়েক মাস আগ থেকে নতুন সদস্য অর্ন্তভুক্তিসহ সমিতি গতিশীল করার লক্ষে কাজ করে গেছেন আহবায়ক কমিটি। শনিবার কমিটির গঠনের পর সংগঠনের সকল দায়িত্বভার গ্রহণ করেন নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

For more information

আরো দেখুন|

Summary