সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ফাগুনের হাওয়া লাগলো গায়

Stuff
প্রকাশিত ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ণ
ফাগুনের হাওয়া লাগলো গায়

বিনোদন ডেস্ক:: শীত শেষ না হলেও বসন্তের হাওয়া বইতে শুরু করেছে প্রকৃতিতে। আগামী ১৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হবে বসন্তকে। বছর ঘুরে আবার সবাই সাজবে ফাগুনের সাজে। ফাগুনের হাওয়ার তালে প্রকৃতির স্নিগ্ধ রঙে সেজে উঠবে চারপাশ। বসন্তের মিষ্টি বাতাসে মানুষের সঙ্গে প্রকৃতিও সেজে উঠতে শুরু করেছে, তাহলে আপনি কেন নিজেকে রাখবেন এমন আনমনা করে?

পহেলা বৈশাখের মতো করে বসন্তটাও খুব জমজমাট করে পালন করা হয় এদেশে। ফ্যাশন হাউজগুলো তৈরি করে নতুন ধাঁচের পোশাক-আশাক। প্রতি বছরই উৎসবকে ঘিরে পোশাকে আসে হরেক রকম নতুন ট্রেন্ডি ফ্যাশন । সেই নতুনে ভেসে যেতে ভালোবাসেন অনেকেই। উৎসব মানেই যে পুরো একঘেয়ে রীতিতে সেজে থাকতে হবে, ব্যাপারটা তা নয়।

তাহলে আর দেরি কেন! উৎসব মানেই তো একটুখানি ফ্যাশন করার সুযোগ। গতানুগতিক ধারার একঘেয়ে সব পোশাককে ঘরের কোনে রেখে, এই বসন্তে নিজেকে সাজিয়ে নিন ইচ্ছেমতো। সাজ কিংবা পোশাকে রাখতে পারেন পৃথিবীর যে কোনো প্রান্তের অসাধারণ সব ফিউশনের ছোঁয়া। ঐতিহ্যবাহী সাজে নিজেকে পুতুলের মতো সাজে আটকে না রেখে এবার না হয় বসন্তের মাতাল হাওয়া নিজের গায়ে লাগিয়ে নিন। আর ফ্যাশনেবল সব ফিউশনের ছোঁয়ায় নিজেকে করে তুলুন প্রাণবন্ত।