সিলেট ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কুলাউড়ায় ট্রেন-মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ৪

Stuff
প্রকাশিত ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ণ
কুলাউড়ায় ট্রেন-মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ৪

আওয়াজ ডেস্ক:: সিলেটের মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনের সাথে একটি নোহা মাইক্রোবাসের সংঘর্ষ হয়েছে।এতে আহত হয়েছেন অন্তত ৪ জন।

শনিবার(১০ ফেব্রুয়ারী) দুপুর ২ টায় কুলাউড়া উপজেলার ভাটেরা সাইফুল তাহমিনা দাখিল মাদরাসার সামনের রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়,একটি নোহা গাড়িতে (মাইক্রোবাস) বেশ কয়েকজন যাত্রী সাইফুল তাহমিনা দাখিল মাদ্রাসা সংলগ্ন রেলক্রসিং এলাকা পার হওয়ার সময় সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দিলে গাড়িটি ছিটকে রেললাইন থেকে  রাস্তায় দুমড়ে মুচড়ে পড়ে যায়।পরে স্থানীয়রা মাইক্রোবাসে থাকা যাত্রীদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, আমার থানাধীন ভাটেরা এলাকায় ট্রেনের সাথে একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়েছে।এতে ৪ জন আহত হয়েছেন।এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও স্থানীয় ক্লিনিকে প্রেরণ করা হয়েছে।ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।