সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে কাজ করে চাই; কামাল

Stuff
প্রকাশিত ফেব্রুয়ারি ৫, ২০২৪, ১১:১৬ অপরাহ্ণ
জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে কাজ করে চাই; কামাল

আওয়াজ ডেস্ক:: সিলেট সদর উপজেলা পরিষদ এর  ১নং জালালাবাদ ইউনিয়নে- উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুর আহমদ কামালের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  রাতে পশ্চিম কালারুকা গ্রামে নিজ বাড়ীতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। পশ্চিম কালারুকা গ্রামের বিশিষ্ট  তৈমুছ আলীর সভাপতিত্বে ও মেম্বার মাহমুদ এর পরিচালনায়,

এসময় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুর আহমদ কামাল বলেন,  শিক্ষিত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থান সৃষ্টি, মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক হারানো ঐতিহ্য ফিরিয়ে আনা, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণ করে যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়ন, স্কুল-কলেজ ও মাদ্রাসায় উন্নত অবকাঠামো নির্মাণসহ তথ্য-প্রযুক্তি সমৃদ্ধ শিক্ষার মানোন্নয়ন, চাকুরীর বিকল্প কর্মসংস্থান সৃষ্টি, সর্বোপরি সন্ত্রাস, জঙ্গিবাদ, ঘুষ-দুর্নীতি ও মাদকমুক্ত আধুনিক এবং আদর্শ সিলেট সদর উপজেলায় ১নং জালালাবাদ ইউনিয়নে রূপান্তর করতে চাই।

তিনি আরোও বলেন আমি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে ১নং জালালাবাদ ইউনিয়নে উন্নয়নের ছোঁয়ায় ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। নিপীড়িত,সুবিধাবঞ্চিত মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রাখব, এলাকার সকল সমস্যা সমাধানে গুরুত্বপুর্ন ভূমিকা রাখতে পারবো ইনশাআল্লাহ। তিনি বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ৯ মার্চ ১নং জালালাবাদ ইউনিয়নে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে  আমি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে কাজ করে চাই। তিনি আরো বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

এসময় উপস্থিত ছিলেন, উম্মেদ আলী, মহরম আলী, ফয়জুর রহমান, গেদামিয়া, বাসির আলী, করিমুল্লাহ, বুলু মিয়া, আব্দুল হামি, হবি মিয়া, ইসমাইল আলী, ফজলু মিয়া, দীনেশ নমঃশূদ্র, আব্দুল হাকিম, খোয়াজ আলী, আব্দুল্লাহ, মসদ আলী, নসরুল্লাহ, ইমাম উদ্দিন, বদর, কামাল উদ্দিন, নুরুল হক, মাহবুল আলী, বসুর আলী, আব্দুর রহিম, সাইফুল, বাবুল মিয়া, আক্কাই মিয়া, সাদিকুর রহমান, হাফিজ সাজ্জাদুর রহমান, ফরিদ মিয়া, আমিনুল হক, আতিকুর, মোখলেস মিয়া, আব্দুর রহিম, আমির আলী, আব্দুর রহমান, গিয়াস  প্রমুখ।