সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিয়ের ১৩ দিন আগে ট্রাক চাপায় প্রাণ গেল সৌদি প্রবাসীর

Stuff
প্রকাশিত ফেব্রুয়ারি ৪, ২০২৪, ১০:৩৪ অপরাহ্ণ
বিয়ের ১৩ দিন আগে ট্রাক চাপায় প্রাণ গেল সৌদি প্রবাসীর

আওয়াজ ডেস্ক:: সিলেটের সদর উপজেলায় বিয়ের ১৩ দিন আগে বালুবাহী ট্রাকের চাপায় এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার বাদাঘাট-এয়ারপোর্ট বাইপাস সড়কের ছামাউরাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান জালালাবাদ থানার ওসি মিজানুর রহমান।

নিহত মো. তারেক আহমদ (২৫) উপজেলার নলকট গ্রামের মকবুল আলীর ছেলে। তিনি সৌদি আরব প্রবাসী। বিয়ে করার জন্য প্রায় দুই মাস আগে তিনি দেশে আসেন। আগামী ১৭ ফেব্রুয়ারি তার বিয়ের দিন ঠিক করা ছিল।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি মিজানুর বলেন, বিদেশ থেকে বাড়ি ফিরে তারেক মাঝেমধ্যে তার নিজের অটোরিকশা চালাতেন। বেলা ১১টার দিকে ওই অটোরিকশা নিয়ে বের হয়ে ছামাউরাকান্দি এলাকায় যান। সেখানে একদিকে দ্রুতগতিতে চলছে বালুবাহী ট্রাক, অপরদিকে স্কুলের শিশুরা রাস্তা পার হচ্ছিল।

“এ সময় একটি দ্রুতগামী বালুবাহী ট্রাক দেখে তিনি শিশুদের রাস্তা পার করে দিতে যান। আগে থেকে সিগন্যাল দিলেও ওই ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।”

ওসি জানান, লাশের সুরতহালের প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওই ট্রাক চালক আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানান পুলিশের এই কর্মকর্তা।

নলকট গ্রামের তারেকের প্রতিবেশী ওলিউর রহমান বলেন, প্রায় দুই মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন তারেক। দেশে থাকাকালীন খুব ভালো ফুটবল খেলতেন। প্রবাস থেকে এসেও সে ফুটবল খেলা ছাড়তে পারেনি। শনিবার একটি টুর্নামেন্টে অংশ নিয়েছিল।