সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে বিপিএলের টিকিট কালোবাজারে!

Stuff
প্রকাশিত জানুয়ারি ২৪, ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ণ
সিলেটে বিপিএলের টিকিট কালোবাজারে!

আওয়াজ ডেস্ক:: ঢাকার পর্ব শেষে শুক্রবার সিলেটে শুরু হবে বিপিএল। খুলনা টাইগার্স ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএলের সিলেট পর্ব।

বুধবার থেকে সিলেটে বিপিএলের টিকিট পাওয়া যাবে। সিলেটে প্রতি দিনের খেলা দেখতে অন্তত ২০০ টাকা খরচ করতে হবে দর্শকদের। একটি টিকিটে দিনের দুটি ম্যাচই উপভোগ করা যাবে। প্রথম দিনেই অভিযোগ উঠেছে সিলেট পর্বের টিকিট কালোবাজারির কাছে বিক্রি করছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বুধবার (২৪ জানুয়ারি) সিলেট জেলা স্টেডিয়ামে বিক্রিকালে এমন অভিযোগ করেন টিকিট কিনতে আসা ক্রীড়ামোদী দর্শকরা।

সরেজমিনে দেখা যায়, সিলেট নগরীর রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়ামে সকাল থেকে টিকিট বিক্রির বুথে ভিড় করেন শুক্রবার ম্যাচের টিকিট কিনতে আসা দর্শকরা। সকাল ১০ টা থেকে টিকিট বিক্রি শুরুর আধাঘন্টার মধ্যে ২০০ টাকা দামের টিকিট শেষ হয়েছে মর্মে কাউন্টার থেকে জানানো হলে ক্ষোভ ঝাড়তে থাকেন লাইনে দাঁড়ানো থাকা ক্রিকেটপ্রেমিরা।

সরাসরি দেখা যায়, ভিক্ষুক ও পঞ্চাশোর্ধ নারীদের বিকল্প লাইনে দাঁড় করিয়ে টিকিট হাতিয়ে নিচ্ছে কালোবাজারিরা। এসময় মহিলাদের লাইনে দাঁড়ানো কয়েকজনের সাথে কথা বললে তারা কিসের ম্যাচ বা কোথায় খেলা অনুষ্ঠিত হবে জানতে চাইলে কোনো উত্তর দিতে পারেননি।

এসময় ভিডিও করতে গিয়ে গণমাধ্যমকর্মীদের ওপর চড়াও হন এবং অকথ্য ভাষায় সাংবাদিকদের গালিগালাজ করেন জনৈক ছুরত আলী। এসময় তিনি সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। গণমাধ্যম কর্মীদের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালান কলোবাজারীর অন্যান্য সদস্যরা।

এদিকে শৃঙ্খলার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরাও স্বীকার করলেন অনিয়মের কথা। তবে পুরো সময়ই তাদের অবস্থান ছিলো নিশ্চুপ। এ বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজী না টিকেট বিক্রির সাথে সংশ্লিষ্টরা। ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার জানালেন টিকেট বিক্রির বিষয়ে তাদের কিছুই করার নেই।