সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জৈন্তাপুরে নিহত চার ছাত্রলীগ কর্মীদের দাফন ও অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন

Stuff
প্রকাশিত জানুয়ারি ২০, ২০২৪, ০৪:১৭ অপরাহ্ণ
জৈন্তাপুরে নিহত চার ছাত্রলীগ কর্মীদের দাফন ও অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন

আওয়াজ প্রতিবেদক:: গতরাতে সিলেট তামাবিল মহাসড়কে ২নং লক্ষিপুর গ্রামের সন্নিকটে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত চার ছাত্রলীগ কর্মীর জানাযা ও অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

শনিবার (২০শে জানুয়ারি) দুপুর দুই ঘটিকায় জৈন্তাপুর রাজবাড়ী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নিহত ছাত্রলীগ কর্মী আহসান জুবায়ের, সুমন আহমেদ ও মেহেদী হাসান তমালের জানাযা সম্পন্ন করা হয়। এ সময় জৈন্তাপুর উপজেলা ও পাশ্ববর্তী উপজেলা সহ সিলেট সদরের বিভিন্ন এলাকা থেকে সহস্রাধিক মূসল্লি জানাযায় অংশগ্রহন করেন। এ সময় মুসল্লীদের ভীড়ে স্টেডিয়াম ছিলো কানায় কানায় পূর্ণ।

জানাযা পূর্বে উপস্থিত মুসল্লী ও নিহতদের আত্মিয় ও এলাকাবাসীর উদ্দেশ্য নিহতদের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সিলেট -৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ইমরান আহমদ। এ সময় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ -১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রন্জিত সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাপ মিয়া, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু মিঠু, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্তাজ আলি, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, চারিকাঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামারুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, এম এ রাজ্জাক রাজা, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক শাহীনুর রহমান, সেচ্ছাসেবকলীগের সভাপতি মন্জুর এলাহী সম্রাট সহ অন্যান্যরা।

এ সময় নিহতদের পরিবারের পক্ষ থেকে তমালের বাবা আরজু মিয়া, জুবায়েরের বাবা জামাল আহমেদ ও সুমনের চাচা আবদুল হাফিজ উপস্থিত মুসল্লীদের নিকট নিহতদের জন্য মাগফিরাত কামনা করে দোয়া চান।

এদিকে নিহত অপর ছাত্রলীগ নেতা নিহাল পালের অন্ত্যোষ্টিক্রিয়া বিকেল ৪ ঘটিকায় জৈন্তিয়াপুর বালিকা বিদ্যালয় সংলগ্ন শশ্বানঘাটে সম্পন্ন করা হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা যায়।

শনিবার সকালে নিহত চার ছাত্রলীগ কর্মীর মরদেহ দেখতে সকাল দশ ঘটিকায় একে একে সকলের বাড়ীতে আসেন সাবেক মন্ত্রী ও স্হানীয় সংসদ সদস্য ইমরান আহমদ। এ সময় তিনি নিহতদের পিতা মাতা ও আত্মীয় স্বজনদের সাথে আলাপ ও শোকার্ত পরিবারকে শান্ত্বনা প্রদান করেন।