সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে ভোট বর্জন করলেন ৮ প্রার্থী

Stuff
প্রকাশিত জানুয়ারি ৭, ২০২৪, ০৮:১২ অপরাহ্ণ
সিলেটে ভোট বর্জন করলেন ৮ প্রার্থী

আওয়াজ প্রতিবেদক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থকদের কেন্দ্র দখল ও প্রকাশ্যে ভোট দেওয়ার অভিযোগ এনে ৮ প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। এরমধ্যে সিলেট জেলার ৬জন ও মৌলভীবাজারে ২জন। তারা পৃথক পৃথক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভোট বর্জন করেন।
নির্বাচনের দিন ভোট বর্জন করলেন যারা- সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনের বিভিন্ন ভোটকেন্দ্রে ব্যাপক অনিয়ম ও কারচুপি হচ্ছে জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চার প্রার্থী।
নির্বাচন থেকে সরে দাঁড়ানো প্রার্থীরা হলেন গণফোরামের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোকাব্বির খান (উদীয়মান সূর্য), স্বতন্ত্র প্রার্থী ও বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান (ট্রাক), জাতীয় পার্টির প্রার্থী ও সাবেক সংসদ সদস্য ইয়াহিয়া চৌধুরী এবং তৃণমূল বিএনপির মোহাম্মদ আবদুর রব (সোনালী আঁশ)।
নির্বাচনে অনিয়মের অভিযোগে সিলেট-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।
সিলেট-৪ আসনের তৃণমূল বিএনপির প্রার্থী মো. আবুল হোসেন (সোনালী আঁশ) রোববার (৭ জানুয়ারি) দুপুরে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।
মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জন করেছেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান ও তৃণমূল বিএনপির সোনালী আঁশ প্রতীকের প্রার্থী এম এম শাহীন।