সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

স্থানীয়দের সাথে কানাইঘাট উপজেলা প্রশাসনের যৌথসভা

Stuff
প্রকাশিত জানুয়ারি ২, ২০২৪, ০১:২০ পূর্বাহ্ণ
স্থানীয়দের সাথে কানাইঘাট উপজেলা প্রশাসনের যৌথসভা

আওয়াজ প্রতিবেদক:: আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে করে নির্ভয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারেন এজন্য কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে কানাইঘাটবাসীর সাথে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ভোটারদের উদ্বুদ্ধ করতে এ যৌথ সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিনের সভাপতিত্বে ও প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র সূত্রধরের পরিচালনায় যৌথসভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা কৃষি কর্মকর্তা এমদাদুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর।

জনপ্রতিনিধি ও নারী-পুরুষ ভোটারদের উপস্থিতিতে কানাইঘাটবাসীর সাথে যৌথ সভায় নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরীন সহ অন্যান্যরা তাদের বক্তব্যে বলেন, ভোট হচ্ছে একটি মৌলিক অধিকার। সরকার ও নির্বাচন কমিশন একটি অবাধ-নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য সবধরনের প্রস্তুতি গ্রহণ করেছে। ভোটাররা যাতে করে নির্ভয়ে উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন এ জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভোটের দিন ভোটারদের ভোট প্রদানে কেউ বাঁধা প্রদান করলে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে। সভায় ৭ জানুয়ারী স্বতঃস্ফূর্ত ভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।