সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে প্রার্থীর উপর বিএনপির সাবেক নেতার নেতৃত্বে হামলা

Stuff
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২৩, ১২:১৬ পূর্বাহ্ণ
জগন্নাথপুরে প্রার্থীর উপর বিএনপির সাবেক নেতার নেতৃত্বে হামলা

আওয়াজ প্রতিবেদক:: সুনামগঞ্জ জগন্নাথপুর ও শান্তিগঞ্জ (৩ আসনে) নির্বাচনী প্রচারণায় পাটলী ইউনিয়নের মইজপুর জামে মসজিদে নামাজ পরে গণসংযোগ করার সময় বাংলাদেশ জাতীয় পার্টির (কাঁঠাল) প্রতিকের  প্রার্থী মকবুল হোসেন তালুকদারের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে তার নেতাকর্মী আহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১ টায় মইজপুর জামে মসজিদে নামাজ শেষে গণসংযোগ কালে  মইজপুর গ্রামে পাটলী ইউনিয়নের আইন উল্লার ছেলে বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া ও তার ভাই তাজুল মিয়া, সাহেল মিয়া, ফুল মিয়া ও মাসুক মিয়া ও তার ছেলে মাসুদ, সাব্বির উল্লার ছেলে  আকলুদ এ হামলা চালায়। এতে মকবুল হোসেন তালুকদার (৪৫) ও চাচাতো ভাই ফয়জুল রহমান (২৫) আহত হয়েছেন।  আহতদের জগন্নাথপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে বাংলাদেশ জাতীয় পার্টির (কাঠাল) প্রতিকের প্রার্থী মকবুল হোসেন তালুকদার সাংবাদিকদের জানান, শুক্রবার মইজপুর জামে মসজিদে নামাজ পড়তে আসি। নামাজ শেষে  নির্বাচনি প্রচারণায় গেলে ইউনিয়ন বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া নেতৃত্বে ও সমর্থকরা তার ওপর হামলা চালায়। কৌশলে পার্শ্ববর্তী একটি বাড়িতে গিয়ে আমরা আশ্রয় নেই। তিনি আরো বলেন, ভোটাররা আমাকে ভোট দিতে চান, কিন্তু বিএনপি   সন্ত্রাসীরা লোকজন যাতে ভোট কেন্দ্রে না যায় সেজন্য প্রথম থেকেই হুমকি ধমকি দিয়ে আসছে। আমি এই আসনে নিরপেক্ষ নির্বাচন হওয়ার জন্য প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ কামনা করছি।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল রহমান জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমি নিজে ঘটনাস্থলে গিয়ে বাংলাদেশ জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মকবুল হোসেন তালুকদারকে উদ্ধার করি।