সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দুই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী চিকিৎসক পিতা ও পুত্র নিহত

Stuff
প্রকাশিত ডিসেম্বর ২৬, ২০২৩, ১২:৩০ পূর্বাহ্ণ
দুই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী চিকিৎসক পিতা ও পুত্র নিহত

আওয়াজ প্রতিবেদক:: সিলেটে দুই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী চিকিৎসক পিতা ও পুত্র নিহত হয়েছেন। নিহতরা হলেন-ডা. তৌহিদুর রশিদ চৌধুরী ও তার ছেলে তানহা চৌধুরী।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে নগরের প্রবেশদ্বার হুমায়ন রশিদ চত্বরে এ দুর্ঘটনা ঘটে। নিহত তৌহিদুর রশিদ চৌধুরী সিলেটের নর্থইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দু’টি ট্রাক একটি অপরটিকে ওভারটেক করতে গিয়ে সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশায় থাকা ডা. তৌহিদুর রশিদ চৌধুরী ও তার ছেলে তানহা চৌধুরী গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সিএনজি অটোরিকশার চালকও আহত হয়েছেন।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। দু’টি ট্রাক প্রতিযোগীতা করে ওভারটেক করতে গিয়ে সিএনজি অটোরিকশাকে চাপা দিলে যাত্রী চিকিৎসক ও তার ছেলে মারা গেছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।