সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

স্মার্ট বাংলাদেশের অন্যতম কারিগর হবেন নাদেল: আনোয়ারুজ্জামান চৌধুরী

Stuff
প্রকাশিত ডিসেম্বর ২৫, ২০২৩, ১০:২০ অপরাহ্ণ
স্মার্ট বাংলাদেশের অন্যতম কারিগর হবেন নাদেল: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশরেনর মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, শফিউল আলম চৌধুরী নাদেলকে ভোট দিয়ে সংসদে পাঠালে শুধু কুলাউড়াই নয়, উন্নয়ন হবে বৃহত্তর সিলেটের। আগামী দিনে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের অন্যতম কারিগর হবেন তিনি।
মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আজ সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ছকাপন বাজার, কুলাউড়া পৌরসভার ৮নং ওয়ার্ড ও বাটেরায় আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান বক্তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
কাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিসিক মেয়র  আরও বলেন, নাদেল এই এলকার সন্তান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠজন। তিনি তাকে বাংলাদেশ আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক করেছেন। এর আগে তিনি তাকে ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছিলেন। অত্যন্ত সফলতার সাথে নাদেল তার দায়িত্ব পালন করেছেন। আপনাদের মূল্যবান ভোট দিয়ে তাকে সংসদে পাঠালে তিনি কুলাউড়া মৌলভীবাজারসহ বৃহত্তর সিলেটের উন্নয়নের জন্য কাজ করবেন। তিনি হবেন শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশের অন্যতম কারিগর।
পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আশফাক আহমেদ, আওয়ামী লীগ নেতা আ স ম কামরুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি