সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট জেলা বিএনপির লিফলেট বিতরণ

Stuff
প্রকাশিত ডিসেম্বর ২২, ২০২৩, ১১:২৭ অপরাহ্ণ
সিলেট জেলা বিএনপির লিফলেট বিতরণ

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামিলীগের অধিনে জনসম্পৃক্ত কোন রাজনৈতিক দল নির্বাচন নামে প্রহসনের অংশ নেয় নি। তাই তারা কিছু জনবিচ্ছিন্ন ও গৃহপালিত, নামসর্বস্ব দলকে নিয়ে এবং স্বতন্ত্র প্রার্থীর নামে নিজ দলের নেতাকর্মীদের ডামি প্রার্থী করে নির্বাচনের নামে জাতির সাথে তামাসা করছে।
তারা বলে খেলা হবে, এখন নিজের মধ্যেই একাধিক টিম করে তারা খেলছে। দেশের সাধারণ জনগণ এই নির্বাচনে অংশ নেবে না। অবিলম্বে সংসদ সরকারকে পদত্যাগ করে একটি নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে। সরকার পতনের একদফা দাবীতে জনগনকে সাথে নিয়ে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে। দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে, নিজেদের ভোটাধিকার প্রতিষ্ঠায় দলমত নির্বিশেষে দেশের প্রত্যেকটি নাগরিকদের এই আন্দোলনে সামিল হতে হবে। জালিম সরকারের সময় শেষে হয়ে যাচ্ছে, মজলুম জনতার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।
শুক্রবার বাদ জুমআহ নগরীর বন্দরবাজার এলাকায় অসহযোগ আন্দোলনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ শেষে নগরীর পেপার পয়েন্ট এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে সমবেত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
এসময় সিলেট জেলা বিএনপির সিনিয়র নেতাদের মধ উপস্থিত ছিলেন- মামুনুর রশিদ মামুন (চাকসু), এড. হাসান আহমদ পাটোয়ারী রিপন, আনোয়ার হোসেন মানিক, রফিকুল ইসলাম শাহপরান,  এড. সাঈদ আহমদ, শামীম আহমদ, এড. আল আস, জালাল খাঁন, আহাদ চৌধুরী শামীম, আজিজ হোসেন আজিজ,  মিনহাজ উদ্দিন চৌধুরী, সুমেল আহমদ চৌধুরী,শাহীনুজ্জামান শাহীন, শেখ আজিজ সুজা,রাসেল আহমদ , আমজাদ বক্ত, বেলাল আহমদ, আব্দুর রাজ্জাক, শফি আহমদ খান, লায়েছ আহমদ, আলতাব হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি