সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ভোটারদের উপস্থিতির মাধ্যমেই সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে; ড.এ.কে আব্দুল মোমেন

Stuff
প্রকাশিত ডিসেম্বর ২১, ২০২৩, ১১:৩৯ অপরাহ্ণ
ভোটারদের উপস্থিতির মাধ্যমেই সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে; ড.এ.কে আব্দুল মোমেন

আওয়াজ ডেস্ক:: পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড.এ.কে আব্দুল মোমেন বলেছেন,  ভোটারদের উপস্থিতির মাধ্যমেই সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে। নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকাকে বিজয়ী করার মাধ্যমেই আগামীতেও দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে হবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় ধোপাদিঘীরপাড় হাফিজ কমপ্লেক্সে  সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে  আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২০ ডিসেম্বর আলিয়া মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রথম নির্বাচনী জনসভা সফল হয়েছে। তিনি পবিত্র পূন্যভূমি সিলেট থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচরণা শুরু করেছেন। মাঠ ও মাঠের বাইরে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে সভা সাফল্য অনুষ্ঠিত হয়েছে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে জনসভায় অংশগ্রহণ করেছে। এটাই প্রমাণ করে আওয়ামী লীগ কতটা জনবান্ধব দল। জনসভা সফল করার ক্ষেত্রে আপনারা নেতা-কর্মীদের অনেক অবদান।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, জনসভা সফল করার মতোই আগামী ৭ জানুয়ারি নির্বাচনেও আপনাদের অবদান পরিলক্ষিত হবে। আমি বিশ্বাস করি, নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকার বিজয় সুনিশ্চিত হবে। আবারও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে আপনাদের কাজের কোনো বিকল্প নেই। নিবার্চনে কাজের সুবিধার্থে আজ ৬টি টিম গঠন করা হয়েছে। আপনারা বাসায় বাসায় গিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিবেন। ভোট কেন্দ্রে  ভোটারদের নিয়ে আসবেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী,  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমেদ, অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ।