সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নানা আয়োজনে কানাইঘাট প্রেসক্লাবে মহান বিজয় দিবস পালিত

Stuff
প্রকাশিত ডিসেম্বর ১৬, ২০২৩, ১১:০৭ অপরাহ্ণ
নানা আয়োজনে কানাইঘাট প্রেসক্লাবে মহান বিজয় দিবস পালিত

কানাইঘাট প্রতিনিধি :: নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে ১৫ ডিসেম্বর রাত থেকে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয় প্রেসক্লাব কার্যালয় । সূর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ,ক্লাব কার্যালয়ে জাতীয় পতাকা,ক্লাব পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ক্লাব নেতৃবৃন্দ ।

সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল, রাত ৮টায় ক্লাব কার্যালয়ে
ক্বেরাত প্রতিযোগিতা,কবিতা আবৃতি,দেশের গান ও সর্বশেষ লুডু খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী প্রেসক্লাবের এসব আয়োজনে ক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সহ-সভাপতি আব্দুন নুর, শাহিন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুমিন রশিদ, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাওলানা আসআদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ সিদ্দিকী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জয়নাল আজাদ, সহযোগী সদস্য হাফিজ আহমদ সুজন,সংবাদকর্মী মুফিজুর রহমান তালুকদার,মিজানুর রহমান লাভলু, ওহিদুল ইসলাম উপস্থিত ছিলেন ।

এছাড়াও ক্লাব নেতৃবৃন্দ মহান বিজয় দিবস উপলক্ষ্যে কানাইঘাট উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করেন। এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজান নাসরীন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমদ ও থানার নবাগত অফিসার ইনর্চাজ জাহাঙ্গীর হোসেন সরদারের কাছ থেকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া সম্মাননা স্মারক গ্রহণ করেন।