সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিশ্বনাথে দস্যুতার মামলায় আ,লীগ নেতাসহ ৭ আসামি

Stuff
প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০২৩, ০৯:৪০ অপরাহ্ণ
বিশ্বনাথে দস্যুতার মামলায় আ,লীগ নেতাসহ ৭ আসামি

আওয়াজ ডেস্ক:: সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌরসভা আ.লীগ নেতা’সহ ৭জনের বিরুদ্ধে দস্যুতা করিয়া চিনি ও ময়দা নিয়ে যাওয়ার অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করা হয়েছে। গত ৭ ডিসেম্বর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে এই মামলাটি দায়ের করেছেন লামাকাজী ইউনিয়নের সাউদেরগাঁও (উদয়পুর) গ্রামের মৃত হবিব উল্লার ছেলে সিরাজুল ইসলাম ((নং- ৪৭০/২০২৩)।

মামলায় আসামিরা হচ্ছেন পৌরসভা আ.লীগের সদস্য রাজু মিয়া (২৮), উপজেলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ (৪৫), জানাইয়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে সুজন মিয়া (৩৫), একই গ্রামের মৃত এলাই মিয়ার ছেলে জাকির হোসেন (২৬), ময়না মিয়ার ছেলে মজই (২৫), রইছ আলীর ছেলে আজিজ (৪০), পিতা অজ্ঞাত জয়নাল মিয়া (৪০)।

মামলার বাদি এজাহারে উল্লেখ করেন, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় পৌরসভার জানাইয়া রাস্তার গেটের দক্ষিণে প্রধান সড়ক থেকে আসামীরা তার ক্রয়কৃত ২৫০ বস্তা ঈগলু  চিনি ও ৫০বস্তা সীমা ময়দা ট্রাক থেকে দস্যুতা করে নিয়ে যায়। যার মূল্য ১৮লাখ ২৫হাজার টাকা। কিন্তু এবিষয়ে তিনি বিশ্বনাথ থানায় অভিযোগ করলে থানা পুলিশ তার মালামাল উদ্ধার করেনি। এছাড়াও পুলিশ তার মামলা থানায় না নেয়ায় তিনি আদালতে গিয়ে এই মামলা দায়ের করেছেন।

মামলাটি সরেজমিন তদন্ত পূর্বক বিস্তারিত ও পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিলের জন্য সিলেটের পিবিআইর পুলিশ সুপারকে নির্দেশ করেছেন আদালত।

থানা পুলিশ মামলা নেয়নি অভিযোগটি মিথ্যা দাবি করে বিশ্বনাথ থানার ওসি রমা প্রসাদ বলেন অভিযোগ পেলে অবশ্যই আমি ব্যবস্তা গ্রহন করতাম।