সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে পুলিশের অভিযানে কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ, আটক ৩

Stuff
প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০২৩, ০১:৪৮ পূর্বাহ্ণ
সুনামগঞ্জে পুলিশের অভিযানে কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ, আটক ৩

সুনামগঞ্জের লাউড়েরগড় সীমান্তবর্তী এলাকার যাদুকাটা নদীতে অভিযান চালিয়ে কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) ভোরে পরিচালিত অভিযানে ৩ চোরাকারবারীকেও আটক করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন উপজেলার বাদাঘাট ইউনিয়নের সীমান্তবর্তী ঢালার পাড় গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ফারুক আহমেদ (২০), পাশ্ববর্তী লাউড়েরগড় গ্রামের মিরাট মিয়ার ছেলে হাবিবুর রহমান (২১) এবং হাবিবুর রহমানের ছেলে মিরাট মিয়া (৫৫)।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) ভোরে লাউড়েরগড় সীমান্তবর্তী বিজিবি ক্যাম্পের সংলগ্ন যাদুকাটা নদীতে অভিযান চালিয়ে তিন চোরাচালানী সহ প্রথমে একটি কাঠবডি নৌকা জব্দ করে স্থানীয় থানা পুলিশ। পরে নৌকায় তল্লাশি চালিয়ে ভারতীয় স্কিন সানরাইজ ক্রিম ২২ কাটুন, ভেসলিন ক্রিম ৩২ কাটুন, জনসন বেবি শেম্পু ১৬ কাটুন, ফ্রেম ক্রিম ১১ কাটুন, জনসন সফ ১৮ কাটুন, সার্ট ৮০ পিস, সানমেক্স ১১৬ পিস থান কাপড়, এমজি ১৭৫ পিস থান কাপড়, মেক লাক্সারি সুটের কাপড় ১৮ পিস সহ একটি মোবাইল ফোন। জব্ধকৃত সামগ্রির বাজার মূল্য এক কোটি এক লাখ ৭৩ হাজার ৭শ ৬০ টাকা।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দীন বলেন, অভিযান কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ করেছে পুলিশ। এর আগে এতো বড় চোরাচালান পণ্য জব্দ হয়েছে কিনা আমার জানা নেই। এ ঘটনায় আটককৃত তিনজন আসামি করে একজনকে পলাতক দেখিয়ে থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। বিজ্ঞপ্তি;