সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে সবার সহযোগীতা চেয়েছেন আনোরুজ্জামান চৌধুরী

Stuff
প্রকাশিত নভেম্বর ৬, ২০২৩, ১১:৩৩ অপরাহ্ণ
নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে সবার সহযোগীতা চেয়েছেন আনোরুজ্জামান চৌধুরী

আওয়াজ প্রতিবেদক:: সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী দায়িত্ব গ্রহণ করছেন বৃহস্পতিবার। টানা দুইবার সিসিক এর দায়িত্ব পালন করে এদিন দুপুর আড়াইটার দিকে নগরভবনের কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর করবেন মেয়র আরিফুল হক চৌধুরী।

২১ জুন অনুষ্ঠিত হয় সিলেট সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনে মেয়র পদে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

দলীয় নির্দেশনা মেনে এ নির্বাচনে অংশগ্রহণ করেননি টানা দুইবারের মেয়র- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী। ফলে নগরভবনের দায়িত্ব থেকে সেচ্ছায় বিদায় নিতে হচ্ছে আরিফুল হক চৌধুরীকে।

নবনির্বাচিত মেয়ররের প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়, দুপুর আড়াইটার দিকে নগরভবনে মেয়রের কার্যালয়ে বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জমান চৌধুরীর হাতে দায়িত্ব তুলে দিবেন। এরপর নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দকে নিয়ে বিকেল ৩টায় নগরভবন প্রাঙ্গনে সুধি সমাবেশে যোগ দিবেন তিনি। 

সুধি সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ।

এর আগে বাদজোহর মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে কাউন্সিলরদের নিয়ে হযরত শাহজালালের (র.) মাজার জিয়ারত ও বিশেষ মোনাজাত করে তারা আড়াইটার আগে নগরভবনে পৌঁছাবেন।

এদিকে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী দায়িত্ব গ্রহণের প্রাক্কালে সিলেটবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সবার দোয়া চেয়েছেন।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আধ্যাত্মিক এই নগরীর সর্বস্থরের মানুষের ভালোবাসায় আমি ধন্য। সবার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। সিলেট সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব গ্রহণের প্রাক্কালে আমি আবারও সবার দোয়া ও ভালোবাসা চাই।
তিনি তার নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নেও সবার সহযোগীতাও চেয়েছেন।