সিলেট ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বকেয়া বিদ্যুৎ বিল ২ কোটি টাকা সিলেট স্টেডিয়ামে

admin
প্রকাশিত আগস্ট ২৩, ২০২৩, ১১:৪০ পূর্বাহ্ণ
বকেয়া বিদ্যুৎ বিল ২ কোটি টাকা সিলেট স্টেডিয়ামে

সিলেটের আওয়াজ ডেস্ক :

ফুটবলের অন্যতম ভেন্যু সিলেট জেলা স্টেডিয়াম। সেই স্টেডিয়ামে ফ্লাডলাইটের আলোয় ম্যাচ হচ্ছে না অনেক দিন। এর পেছনে মূল কারণ বিদ্যুৎ বিল জটিলতা।

রোববার জাতীয় ক্রীড়া পরিষদে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সাংবাদিকদের বলেন, ‘সিলেট জেলা স্টেডিয়ামে ২ কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। ফলে ফ্লাডলাইটে বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে।’

জেলা স্টেডিয়ামগুলোতে জেলা ক্রীড়া সংস্থাই বিদ্যুৎ বিল প্রদান করে। সিলেট জেলা ক্রীড়া সংস্থা দীর্ঘদিন বিল না দেওয়ায় বকেয়ার পরিমাণ এত হয়েছে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংস্কার কাজ চলছে। সংস্কার কাজ দীর্ঘ হওয়ায় ঢাকার বাইরে ফুটবলের ভালো ভেন্যু বলতে সিলেট। আজ বাফুফের সঙ্গে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের এক সভা ছিল। সেই সভায় সিলেটে ফ্লাডলাইটের আলোয় খেলা পরিচালনার ব্যাপারে সহযোগিতা করার আশ্বাস ক্রীড়া প্রতিমন্ত্রীর, ‘বঙ্গবন্ধু স্টেডিয়াম এখনো পুরোপুরি প্রস্তুত নয়। সিলেট স্টেডিয়ামে ফ্লাডলাইটে খেলাতে চাইলে আমার সিলেট জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে আলোচনা করে বিদ্যুৎ বিল প্রদানে সহায়তা করব।’

রোববার জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে ৬৯ জন অস্বচ্ছল ও অসুস্থ ক্রীড়াসেবীকে ৬৬ লাখ ৮০ হাজার টাকার চিকিৎসা সহায়তা প্রদান করেছে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন। প্রধান অতিথি হিসেবে ক্রীড়াসেবীদের হাতে চিকিৎসা সহায়তা হিসেবে আর্থিক অনুদানের চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এর আগে জাতীয় ক্রীড়া পরিষদের কর্মচারী ইউনিয়ন আয়োজিত শোক সভায় যোগ দিয়েছিলেন।