সিলেট ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নাজিরবাজারে পিকেটিংকালে এক পিকেটার আটক

Stuff
প্রকাশিত নভেম্বর ২, ২০২৩, ১২:০৩ অপরাহ্ণ
নাজিরবাজারে পিকেটিংকালে এক পিকেটার আটক

আওয়াজ প্রতিবেদক:: বিএনপি-জামায়াতের অবরোধের তৃতীয় ও শেষ দিনে বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকা থেকে এক পিকেটারকে আটক করেছে পুলিশ।

সকাল সাড়ে ৭টার দিকে নাজিরবাজার এলাকার পীরবাড়ির রাস্তার মুখে সিলেট-ঢাকা মহাসড়কে ১৫-২০ জন ছাত্রদল-যুবদল নেতাকর্মী টায়ার জ্বালিয়ে অবরোধের চেষ্টা করলে খবর পেয়ে দ্রুত পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ একজনকে আটক করে থানায় নিয়ে যায়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সি) মো. শামসুদ্দোহা (পিপিএম)।

তিনি বলেন- সকাল সাড়ে ৭টার দিকে নাজিরবাজার ও রশিদপুরের মধ্যবর্তী স্থানে সিলেট-ঢাকা মহাসড়কে নাশকতার চেষ্টা করা হচ্ছে খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে কোনো জান-মালের ক্ষতি করার আগেই একজনকে আটক করি। বাকিরা দৌঁড়ে পালিয়ে যায়। আটক যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ওসি আরও বলেন- আমরা মানুষের সার্বিক নিরাপত্তায় রাত-দিন মাঠে আছি। কেউ নাশকতার চেষ্টা করলে সঙ্গে সঙ্গে তা ঠেকিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমার বাইপাসে রাস্তায় টায়ারে আগুন ধরিয়ে পিকেটিং করার চেষ্টা করে ছাত্রদল ও যুবদল। তবে পুলিশ দেখামাত্র তারা ভোঁ দৌঁড় দেয়।