সিলেট ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোলাপগঞ্জে রেস্টুরেন্টে অপ্রীতিকর  অবস্থায় ৭ জোড়া ছাত্র-ছাত্রীকে মোবাইল কোর্ট’র জরিমানা

Stuff
প্রকাশিত অক্টোবর ৩০, ২০২৩, ১০:৩১ অপরাহ্ণ
গোলাপগঞ্জে রেস্টুরেন্টে অপ্রীতিকর  অবস্থায় ৭ জোড়া ছাত্র-ছাত্রীকে মোবাইল কোর্ট’র জরিমানা

আওয়াজ প্রতিবেদক:: সিলেটের গোলাপগঞ্জে অপ্রীতিকর অবস্থায় ধরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৭ জোড়া শিক্ষার্থীসহ  রেস্টুরেন্ট মালিককে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করা হয়েছে। এরমধ্যে বিভিন্ন বয়সের ৭ জন করে ছাত্র-ছাত্রী রয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) সকালে পৌর এলাকার চৌমুহনীতে অবস্থিত কাজি ফার্মস কিচেন নামে এক রেস্টুরেন্টে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্বদেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ চৌধুরী।
জানা যায়, গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল কলেজের ছেলে-মেয়েরা স্কুল ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে এই রেস্টুরেন্টে বসে অপ্রীতিকর কর্মকান্ডে লিপ্ত হন। এমনই অভিযোগ ছিলো প্রশাসনের কাছে। অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে ওই রেস্টুরেন্টে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে ৭ জোড়া ছাত্র-ছাত্রীকে ধরে ৫ হাজার টাকা করে ৩৫ হাজার টাকা ও রেস্টুরেন্ট মালিক মামুন আহমদকে ১০ হাজার টাকাসহ ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার, উপপরিদর্শক নুর মিয়া, পার্থ সারথী দাশ।